AB Bank
ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যাত্রীবাহী বাসের চাপায় ভাই-বোন সহ নিহত ৩


যাত্রীবাহী বাসের চাপায় ভাই-বোন সহ নিহত ৩

কুমিল্লায় যাত্রীবাহী বাসের চাপায় সিএনজিচালিত অটোরিকশার ৩ যাত্রী নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দুই জন ভাই-বোন। এই দুর্ঘটনায় অটোরিকশার চালকসহ আরও ৪ জন আহত হয়েছেন।

 

শুক্রবার (২৬ মে) দুপুর ১টার দিকে ঢাকা-চাঁদপুর আঞ্চলিক সড়কের দাউদকান্দি উপজেলার কবিচন্দ্রদি এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন, দাউদকান্দি উপজেলার কাউয়াদি গ্রামের আল আমিন (৩৬), তার বড় বোন একই উপজেলার ভবানীপুর গ্রামের মৃত আনু মিয়ার স্ত্রী সালেহা বেগম (৪৬) ও চাঁদপুরের আফারকান্দা গ্রামের রোহানা আক্তার (৩২)। এ দুর্ঘটনায় আহতরা হলেন, অটোরিকশা চালক দাউদকান্দির তিনপাড়া গ্রামের শান্ত মিয়া, আফারকান্দা গ্রামের বাসিন্দা নাজমুল হাসান, তার স্ত্রী রীনা আক্তার, শিশু নুসরাত ও একই গ্রামের রোকসানা আক্তার।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁদপুরের কচুয়া উপজেলার রহিমানগর থেকে জৈনপুরী পরিবহন নামের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। বাসটি দাউদকান্দির কবিচন্দ্রদি এলাকায় আসার পর বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এই ঘটনায় আহতদের উদ্ধার করে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আপন ভাই-বোনসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় অটোরিকশাচালকসহ আহত ৪ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

নিহতের স্বজনরা জানান, আল আমিন তার বোনকে ঢাকায় চিকিৎসক দেখাতে নিয়ে গিয়েছিলেন। দুপুরে তারা ঢাকা থেকে বাসে গৌরীপুর আসার পর সিএনজিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন।

 

দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূঁইয়া বলেন, বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসের চালক ও হেলপার পালিয়ে গেছেন। নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!