AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাওনা টাকা চাওয়ায় মাথায় আঘাত, ১৩ দিন পর মৃত্যু


Ekushey Sangbad
নাজমুল হাসান নিরব, ফরিদপুর
০৯:২৮ পিএম, ২৫ মে, ২০২৩
পাওনা টাকা চাওয়ায় মাথায় আঘাত, ১৩ দিন পর মৃত্যু

ফরিদপুরের চরভদ্রাসনে পাওনা টাকা চাওয়ায় সুজন নামের একব্যাক্তি মাথায় আঘাত করে স্বপন শেখের(২৮)। এতে তার কপালের হাড় ভেঙ্গে আট টুকরো হয়ে যায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তেরোদিন আইসিউতে চিকিৎসাধীন থাকার পর বৃহস্পতিবার সকাল দশটার দিকে তার মৃত্যু ঘটে।

 

স্বপন সদর ইউনিয়নের আব্দুল শিকদারের ডাঙ্গী গ্রামের শেখ জামালের তৃতীয় ছেলে। সে চুক্তি ভিত্তিক কাঠ বার্নিশের কাজ করতো। স্বপনের স্ত্রী ও এক বছরের এক ছেলে রয়েছে।

 

স্বপনের বড় ভাই সেলিম শেখ জানান গত ১১ মে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বি এস ডাঙ্গি গ্রামের আদর্শ স্কুল রোডে ফার্নিচারের দোকানদার সুজনের কাছে গিয়ে পাওনা টাকা চাইলে স্বপনের মাথায় কাঠের বাটাম দিয়ে আঘাৎ করে। এর পর তেরোদিন আইসিউতে চিকিৎসাধীন থাকার পর স্বপন মারা যায়। সে আরও জানায় সুজনের বাড়ী ফরিদপুর সদর উপজেলার মুন্সিবাজারের পিয়ারপুর এলাকায়। ঘটনার পর সুজন পালিয়ে যায়। পরের দিন ১২ মে শুক্রবার স্বপনের মামা হযরত আলী মুন্সি বাদী হয়ে চরভদ্রাসন থানায় একটি মামলা দায়ের করেন। তবে সুজনকে এখনও আটক হয়নি।

 

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সেলিম রেজা বলেন মামলার পর থেকে তারা সুজনকে গ্রেফতারের চেষ্টা করে যাচ্ছেন। আশা করছেন খুব দ্রুতই তাকে গ্রেফতার করা সম্ভব হবে।

 

 

 একুশে সংবাদ.কম/ না.হা.নি /বিএস

Link copied!