AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দরজা ভেঙে দেখি মা সহ দুই ছেলের লাশ পড়ে আছে মেঝেতে


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
১০:৪৪ পিএম, ৬ মে, ২০২৩
দরজা ভেঙে দেখি মা সহ দুই ছেলের লাশ পড়ে আছে মেঝেতে

টাঙ্গাইলে মা-সহ দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৬ মে) সন্ধ্যায় জেলার দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রামে এ ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করে দেউলী ইউপি চেয়ারম্যান তাহমিনা হক জানান, বিকাল ৬টার সময় চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম তার দুই ছেলে মুশফিক (৫) ও মাশরাফিকে (২) হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। প্রতিবেশীরা খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তাদের তিন জনের লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশ তিনটি উদ্ধার করে।

 

দরজা ভাঙার সময় উপস্থিত এক প্রতিবেশি বলেন, মনিরা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে লেগে আছে আর সন্তানদের লাশ মেঝেতে পড়ে আছে।

 

তবে এক সঙ্গে দুই ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা নাকি তাদেরকে তৃতীয় কোনো ব্যক্তি হত্যা করেছে এ নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে। স্থানীয়দের ধারণা তিনজনকে হত্যা করে সিঁদ কেটে কেউ পালিয়ে গেছে।

 

এদিকে হত্যার আলোচনা উঠায় নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক রয়েছে। ফলে সন্দেহের তীর শাহেদের দিকে। শাহেদ দেউলী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) ফজলুর ছেলে। স্বামীর আত্মগোপন ও মনিরা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে লেগে থাকায় সন্দেহ আরও বাড়ছে।

 

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা জানান, আমি ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি। শাহেদ পলাতক। শাহেদকে খুঁজে পেলে এবং লাশ তিনটি ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে। এখন পর্যন্ত মামলা হয়নি। মামলা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ/ও.র.প্রতি/ এসএপি

Link copied!