AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে যুবকের মরদেহ উদ্ধার


থানচিতে যুবকের মরদেহ উদ্ধার

বান্দরবানের থানচিতে বলিপাড়া ইউনিয়নর আইলমারা পাড়া এলাকায় অজ্ঞাতনামা এক ব্যক্তি মরদেহ উদ্ধার করা হয়েছে।

 

  শনিবার (৬ মে) দুপুরে থানচির বলিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে আইলমারা পাড়া এলাকায় হতে উদ্ধারকৃত ব্যক্তির পরিচয় জানা যায়নি।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, আজ বলি বাজারে সাপ্তাহিক বাজার হার্টের স্থানীয় লোকজন বাজারে আসা যাওয়ার সময়ে সাঙ্গু নদী পার্শ্বে আইলমারা পাড়া এলাকায় এক যুবকের মরদেহ দেখতে পান। বলি বাজারে সাপ্তাহিক বাজারে আসার লোকজনে মুখে বলাবলি করলে স্থানীয় এক জনপ্রতিনিধি থানচি থানায় বিষয়টি অভিহিত করা হয়। দুপুর দিকে খবর পেয়ে পড়ে থাকা ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

 

এদিকে বলিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার অংসানু মারমা বলেন, বলিবাজারে বলাবলি মাধ্যমে জানতে পারি সাঙ্গু নদী পার্শ্বে অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ পরে আছে। এই খবর পাওয়ার পর আমি থানচি থানায় খবর দিলে থানচি থানা পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়। তবে উদ্ধারকৃত ব্যক্তির পরিচয় সনাক্ত করতে পারিনি।

 

এ বিষয়ে থানচি থানা অফিসার ইনচার্জ মোঃ ইমদাদুল হক বলেন, বলিপাড়া ইউনিয়নের সাঙ্গু নদী পাশ্ববর্তী আইলমারা পাড়া এলাকায় অজ্ঞাতনামা এক ব্যক্তির মরদেহ পড়ে থাকা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই ব্যক্তির পরিচয় স্থানীয় ভাবে কেউ কিছুই বলতে না পারায় প্রাথমিক ভাবে মরদেহটি থানায় নিয়ে আসা হয়। ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হবে। পরবর্তীতে পরিচয় পাওয়া গেলে ব্যবস্থা নেয়া হবে।

 

একুশে সংবাদ.কম/চি.অ.মা/বি.এস

Link copied!