AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘাটাইলে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
০৫:১২ পিএম, ৫ মে, ২০২৩
ঘাটাইলে ইউপি চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর

টাঙ্গাইলের ঘাটাইলে ১১নং ধলাপাড়া ইউনিয়ন পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের "প্রথম সভা, দায়িত্ব হস্তান্তর এবং গ্রহণ অনুষ্ঠান -২০২৩ খ্রীঃ" শীর্ষক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৫ মে) সকাল ১০টায় উপজেলার ১১নং ধলাপাড়া ইউনিয়ন পরিষদ ভবন চত্ত্বরে বিদায়ী চেয়ারম্যান এজহারুল ইসলাম ভূইয়া মিঠু (সভাপতি ১ম পর্ব) এবং নব-নির্বাচিত চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি (সভাপতি ২য় পর্ব)-দ্বয়ের সভাপতিত্বে এ দায়িত্ব হস্তান্তর এবং গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ধলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমান মাস্টারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান আঃ রহিম মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক ছোহরাব হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান ববিন হায়দার চৌধুরী সাদীসহ প্রমুখগণ।

 

এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ এবং কৃষক লীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দসহ সাবেক ও বর্তমান ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন। আলোচনা শেষে দোয়া-মাহফিল ও উপস্থিতগণের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

 

উল্লেখ্য, গত বছরের ২৯ ডিসেম্বর ঘাটাইলের ধলাপাড়া, সংগ্রামপুর, সন্ধানপুর, রসুলপুর ও লক্ষিন্দর এই ৫টি ইউনিয়নে ইভিএম (মেশিনিং) পদ্ধতিতে নির্বাচন অনুষ্ঠিত হয় এবং নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যরা চলতি বছরের ৭ই ফেব্রুয়ারি শপথ গ্রহণ করেন।

 

একুশে সংবাদ/ন.ই.প্রতি/এসএপি
 

Link copied!