AB Bank
ঢাকা শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

হাদীকাতুল কোরআন মাদরাসা, দুর্লভপুর এর উদ্যাগে আলোচনাসভা ও সংবর্ধনা


হাদীকাতুল কোরআন মাদরাসা, দুর্লভপুর এর উদ্যাগে আলোচনাসভা ও সংবর্ধনা

মৌলভীবাজার  বর্ণাঢ্য আয়োজনে শিক্ষার্থীর সুষ্ট মেধা বিকাশের জন্য অনুকূল পরিবেশে তৈরি আধুনিক শিক্ষা ব্যবস্থা “হাদীকাতুল কোরআন মাদরাসা, দুর্লভপুর” এর উদ্যাগে আলোচনাসভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে মাদরাসা প্রাঙ্গনে আজ ৪ মে দুপুরে। 

 

বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী ও হাদীকাতুল কোরআন মাদরাসা দুর্লভপুর এর প্রতিষ্ঠাতা সভাপতি, বৃটেন প্রবাসী ড.আবুল লেইস এর সভাপতিত্বে ও দুর্লভপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি‘র সভাপতি রুমেল আহমদ ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব (স্বারক রেজি নং-২৬৯) এর অর্থ সম্পাদক আব্দুল মুকিত ইমরাজ এর যৌত সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ছিলেন- বিশিষ্ট সাংবাদিক, কবি ও হাদীকাতুল কোরআন মাদরাসা, দুর্লভপুর এর উপদেষ্ঠা যুক্তরাজ্য প্রবাসী কে.এম. আবু তাহের চৌধুরী। 

 

বিশেষ অতিথি হিসাবে ছিলেন- মৌলভীবাজার সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুস সামাদ মিয়া, দৈনিক বাংলারদিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকসি ইকবাল আহমদ, চ্যানেল এস ইউকে মৌলভীবাজার হেড অফ নিউজ ও বিশিষ্ট ব্যক্তিত্ব খালেদ চৌধুরী, বিশিষ্ট সাংবাদিক ও সমাজসেবক ডাঃ ছাদিক আহমদ, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব (স্বারক রেজি নং-২৬৯) এর সাধারণ সম্পাদক মশাহিদ আহমদ। বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি দুরুদ আহমেদ (দীপ্ত নিউজ), মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি জোসেপ আলী চৌধুরী (দৈনিক নয়া বঙ্গবাজার), হাফিজ মোঃ সোলেমান আহমদ প্রমুখ। 

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সাংবাদিক রিপন আহমদ, সাংবাদিক এমদাদ সুমন সম্পাদক দৈনিক ভোরের সিলেট ২৪ বন্ধু মিডিয়া টিভি সহ সাংবাদিক, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ ও বিভিন্ন শ্রেনীর লোকজন উপস্থিত ছিলেন। হাদীকাতুল কোরআন মাদরাসা, দুর্লভপুর এর পক্ষ থেকে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ফুল দিয়ে বরণ করে নেন এবং সম্মাননা স্বারক প্রধান করেন।

একুশে সংবাদ.কম/রি আ/সম 

Link copied!