AB Bank
ঢাকা বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে পুকু্রের পানিতে ডুবে ১ বৃদ্ধের মৃত্যু


থানচিতে পুকু্রের পানিতে ডুবে ১ বৃদ্ধের মৃত্যু

বান্দরবানে থানচিতে পুকুরের পানিতে ডুবে ভারত চন্দ্র ত্রিপুরা (৮৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। রোববার (৯ এপ্রিল) সকালে উপজেলা সদর ইউনিয়নের সাধু যোসেফ পাড়ায় এই ঘটনা ঘটে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

 

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, গতকাল ইস্টার সানডে উপলক্ষে পরিবারের লোকজন রাত ১০ টার দিকে গীর্জা থেকে ফিরে এসে দেখেন ভারত চন্দ্র ত্রিপুরা বাসায় নেই। সাথে সাথে পরিবারে লোকজন ও এলাকাবাসী তাঁকে খোঁজাখুঁজি করলেও তাঁকে খুঁজে পাওয়া যায়নি।

 

সুত্রে আরো জানা গেছে, আজ সকালে ৯ টার সময়ে ১২ বছর বয়সের এক শিশু ব্যাপ্টিস মিশন সংলগ্ন পুকুরে তাঁকে দেখতে পেয়ে পাড়াবাসীকে জানান। পরে স্থানীয় ও পাড়াবাসী সবাই মিলে তাঁকে উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ভারত চন্দ্র ত্রিপুরাকে মৃত ঘোষণা করেন। তিনি যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত ছিলেন বলে জানান স্থানীয়রা।

 

এবিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে থানচি থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল হক বলেন, যথেষ্ট বয়োবৃদ্ধ ও মৃগী রোগে আক্রান্ত মৃত ব্যক্তির। মৃগী রোগের আক্রান্ত কারণে পুকুর পানিতে পরার পর পর তার মৃত্যু হয় বলে ধারণা করছি। এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/চ.ম.প্র/জাহাঙ্গীর

Link copied!