AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

থানচিতে কেন্দ্রীয় ঘোষিত বিএনপির অবস্থান কর্মসূচি পালিত


থানচিতে কেন্দ্রীয় ঘোষিত বিএনপির অবস্থান কর্মসূচি পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় ঘোষিত ১০ দফা দাবিতে বান্দরবানে থানচিতে বিএনপি‍‍`র অবস্থান কর্মসূচির পালন করা হয়েছে।

 

শনিবার (৮ এপ্রিল) বিকালে থানচি বাজার প্রাঙ্গনে বিএনপির কেন্দ্রীয় নির্দেশে সারাদেশের ন্যায় থানচি উপজেলা বিএনপির আয়োজনে উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান খামলাই ম্রোঃ সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও সাবেক এমপি সাচিং প্রু (জেরি)।

 

এ প্রতিবাদ কর্মসূচীতে প্রধান অতিথি বক্তব্যের বিএনপি জাতীয় নির্বাহী কমিটি সদস্য ও সাবেক এমপি সাচিংপ্রু (জেরি) বলেন, জনদুর্ভোগ সৃষ্টিকারী গণবিরোধী সরকারের অধীনে আর নির্বাচন নয়। ১০ দফা জনগণের দাবি, জনগণকে নিয়ে ফ্যাসিষ্ট সরকারের বিরুদ্ধে আন্দোলনের মাধ্যমে পদত্যাগের বাধ্য করা হবে।

 

তিনি আরো, বাংলাদেশ বর্তমানে একটি কঠিন সময় পার করছে, আমরা একটি ক্রান্তিকাল অতিবাহিত করছি। তারা দেশের গণতন্ত্রকে ধ্বংস করে একটি স্বৈরাচার রাষ্ট্রে পরিণত করেছে। বিএনপি নেতাকর্মীদের সু-সংগঠিত আন্দোলনের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্রকে ফিরিয়ে আনা হবে। এবং গণতন্ত্রকে ফিরিয়ে আনতে তরুণদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

 

এসময় বিএনপি সদর ইউনিয়ন সভাপতি আবু নোমান এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত আছেন, জেলা বিএনপির সাবেক ছাত্রদলের সভাপতি ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক আহ্বায়ক জাহাঙ্গীর আলম, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি উম্মে কুলসুম সুলতানা লিনা, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান ভূঁইয়া, উপজেলা বিএনপি সিনিয়র সহ-সভাপতি নসরাং ত্রিপুরা, উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ক্যসাউ মারমা প্রমুখ।

 

এছাড়াও উপজেলা যুব দলের আহবায়ক মংসিংহাই মারমা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাকুড়াম ত্রিপুরা, যুবদল রেমাক্রি ইউনিয়ন সভাপতি আছো মং মারমা, তিন্দু ইউনিয়ন সভাপতি শৈবা থোয়াই মারমা, ছাত্রদলের যুগ্ম আহবায়ক চংলক ম্রোঃসহ উপজেলা বিএনপির, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ জনসাধারণ  উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/চি.মা.প্র/জাহাঙ্গীর

Link copied!