AB Bank
ঢাকা বুধবার, ২২ মে, ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আক্কেলপুরে প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ


আক্কেলপুরে প্রান্তিক কৃষকদের মাঝে প্রণোদনার বীজ ও সার বিতরণ

২০২২-২৩ অর্থবছরে খরিপ-১ মৌসুমে উফশী আউশ ধান এবং পাট ফসলের আবাদ ও উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় ১ হাজার ১০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

 

মঙ্গলবার (৪ এপ্রিল) বেলা ১১ টায় আক্কেলপুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সার ও বীজ বিতরণের আয়োজন করে।

 

উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তারের সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দ প্রধান অতিথি হিসেবে কৃষকদের হাতে প্রণোদনার সার ও বীজ তুলে দেন।

 

বিতরণকালে আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোকছেদ আলী, সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আহসান কবির এপ্লব, পৌর মেয়র মোঃ শহীদুল আলম চৌধুরী, উপজেলা প্রাণী সম্পদ কমকর্তা ডাঃ মো রাশেদুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

স্বাগত বক্তব্যে উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ ইমরান হোসেন বলেন, ৫০০ জন কৃষককে আউশ ধানের বীজ ৫ কেজি, ডিএপি সার ১০ কেজি, এমওপি সার ১০ কেজি এবং ৬০০ জন কৃষককে পাটের বীজ ১ কেজি করে প্রতিজন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিতরণ করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/ন.আ.প্র/জাহাঙ্গীর

Link copied!