AB Bank
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৩:১১ পিএম, ২৬ মার্চ, ২০২৩
চাঁপাইনবাবগঞ্জে নানা কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে নানান কর্মসূচীর মধ্য দিয়ে মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস পালিত হয়েছে। আজ রোববার আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে ৩১ বার তোপধ্বনীর মাধ্যমে দিবসটির শুভ সূচনা হয়।

 

সূর্যোদয়ের সাথে সাথে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে ও বঙ্গবন্ধু প্রতিকৃতিতে সংসদ সদস্যগণ, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনসমূহ, জেলা পরিষদ, জেলা আইনজীবী সমিতি, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভা, জাতীয় মহিলা সংস্থাসহ বিভিন্ন রাজনৈতিক, সামজিক ও সাংষ্কৃতিক সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান পুস্পার্ঘ অর্পণ করে।

 

এরপর চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন, পুলিশ সুপার এ এইচ এম আবদুর রকিব, জেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমিনসহ বিভিন্ন প্রতিষ্ঠান শহীদদের স্মরণে পুস্পার্ঘ অর্পণ করেন।

 

অন্যদিকে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন ও আ.আ.ম মেসবাহুল হক বাচ্চু ডাক্তার স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন, কুচকাওয়াজ পরিদর্শন, আলোচনা সভা, মুক্তিযোদ্ধা পরিবার ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধণা, চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

দিবসটি উপলক্ষে প্রতিটি উপজেলায় নানা কর্মসুচী পালিত হচ্ছে প্রশাসনসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের আয়োজনে।

 

একুশে সংবাদ.কম/আ.ও.প্র/জাহাঙ্গীর

Link copied!