AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ঘাটাইলে নান আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
০৫:৪৬ পিএম, ১৭ মার্চ, ২০২৩
ঘাটাইলে নান আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

টাঙ্গাইলের ঘাটাইলে আজ শুক্রবার সারা দেশের ন্যায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস ২০২৩ উপলক্ষ্যে বর্ণাঢ্য র‍্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরষ্কার বিতরণী ও কেক কাটার আয়োজন করা হয়।

 

দিবসটি উপলক্ষ্যে ঘাটাইল উপজেলা প্রশাসন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ম্যুরালে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন  স্কুল কলেজের শিক্ষার্থীরা পুস্পস্তবক অর্পণ, জাতীয় পতাকা উত্তোলন ও মোনাজাতসহ একটি শোভা যাত্রা ঘাটাইল পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

 

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে চিত্রাঙ্কন প্রতিযোগীতা, রচনা প্রতিযোগীতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ   আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

ঘাটাইল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুনিয়া চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে (টাঙ্গাইল-৩) ঘাটাইল আসনের সংসদ সদস্য আতাউর রহমান খাঁন বক্তব্য রাখেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু, পৌর মেয়র বীর মুক্তিযুদ্ধা আব্দুর রশিদ মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী আরজু ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহীনা সুলতানা উপস্থিত থেকে বঙ্গবন্ধুর বর্ণীল জীবন নিয়ে বক্তব্য উপস্থাপন করেন।

 

এছাড়াও এ আয়োজনে উপজেলা প্রানীসম্পদ অফিসার মোঃ আবুল খায়ের আনিসুর রহমান, ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) আজাহারুল ইসলাম সরকার পিপিএম, উপজেলা কৃষি অফিসার দিলশাদ জাহান ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ  উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ.কম/ন.ই.প্র/জাহাঙ্গীর

Link copied!