AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় বাক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার


শরণখোলায় বাক প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

নিখোঁজের তিন দিন পর থেকে রুহুল আমীন (৪২) নামে বাক প্রতিবন্ধী দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে বাগেরহাটের শরণখোলা থানা পুলিশ।

 

শুক্রবার (৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারসংলগ্ন আজাদ সেপাইর বাড়ির একটি ঘর থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে মোরেলগঞ্জ উপজেলার আমতলী গ্রামের রুস্তম আলী আকন এর ছেলে।

 

স্থানীয় সূত্র জানায়, রুহুল আমীন প্রায় চার বছর আগে রাজাপুর এলাকায় এসে ভাড়া বাসায় থেকে দিনমজুরের কাজ করতেন। বাজারের পূর্ব পাশে আজাদ সেপাইর বাড়ির একটি ছোট্ট ঘরে বসবাস করতেন। কথা বলতে না পারলেও যখন যে কাজ পেত তাই করত। বুধবার থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না। এ খবর জানতে পেরে তার ভাই রনি আকন শুক্রবার সন্ধ্যায়  ঘরের দরজা ভেতর থেকে বন্ধ দেখতে পান। পরে স্থানীয়দের সহায়তায় ঘরের দরজা খুলে ভাইকে মৃত অবস্থায় দেখতে পান। পরে শরণখোলা থানা পুলিশকে খবর দেন।

 

শরণখোলা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রাজাপুর বাজারের পূর্ব পাশের আজাদ সেপাইর বাড়ির একটি ঘর থেকে বাক প্রতিবন্ধী রুহুল আমীনের লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃত্যুর কারণ উদঘাটনে থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করে শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!