AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাস-বাইক মিখোমুখি সংঘর্ষ, নিহত ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাজীপুর
১২:০৬ পিএম, ২৪ ফেব্রুয়ারি, ২০২৩
বাস-বাইক মিখোমুখি সংঘর্ষ, নিহত ২

গাজীপুরের কাপাসিয়ায় ঢাকা-কিশোরগঞ্জ সড়কের মিয়ারবাজার এলাকায় বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে।

 

নিহতরা হলেন উপজেলার রায়েদ ইউনিয়নের হাইলজোর গ্রামের মো. রাসেল (১৯) ও একই গ্রামের মো. শাকিল (১৮)। তারা মোটরসাইকেল নিয়ে কাপাসিয়ার দিকে আসছিলেন।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাপাসিয়া উপজেলার হাইলজোর গ্রাম থেকে একটি মোটরসাইকেল নিয়ে কাপাসিয়ার উদ্দেশে যাচ্ছিলেন তারা। পথে মিয়ারবাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা সাথী পরিবহনের একটি বাসের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলসহ তারা ছিটকে রাস্তার পাশে পড়েন। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাসেলকে মৃত ঘোষণা করে। অপর মোটরসাইকেল আরোহী শাকিলকে উন্নত চিকিৎসার জন্য প্রথমে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে তাকে ঢাকা নেওয়ার পথে রাত ৮টার দিকে মারা যান।

 

কাপাসিয়া থানা ওসি এএফএম নাসিম জানান, মোটরসাইকেল ও বাস সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেলের দুই আরোহী মারা যায়। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

একুশে সংবাদ/র.ব.প্রতি/এসএপি
 

Link copied!