AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাইবান্ধায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব্রেঞ্চ বিতরণ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,গাইবান্ধা
০৮:৪৭ পিএম, ২০ ফেব্রুয়ারি, ২০২৩
গাইবান্ধায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব্রেঞ্চ বিতরণ

গাইবান্ধা সদর উপজেলার প্রাইমারী, হাইস্কুল, মাদরাসা, বুদ্ধি প্রতিবন্ধী স্কুলসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ব্রেঞ্চ  বিতরণ করা হয়েছে।

গাইবান্ধা সদর উপজেলা পরিষদের বাস্তবায়নে এবং সদর উপজেলা এলজিইডির কারিগরি সহায়তায় এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি), স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি জাইকার সহায়তায় এসব ব্রে  বিতরণ করা হয়।

 

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উপজেলার ৩২টি শিক্ষাপ্রতিষ্ঠান প্রধানের নিকট ১০ জোড়া করে ৩’শ ৬৪টি  উচু-নিচু বসা এবং বই রাখার ব্রে  এবং গাইবান্ধা বিয়াম ল্যাবরেটরি স্কুলে ৫০ জোড়া উচু-নিচু ব্রে  প্রধান অতিথি হিসেবে বিতরণ করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহ সারোয়ার কবির।

 

এসময় সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা খাদেমুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগ ইউডিএফ- ইউজিডিপি কর্মকর্তা অরবিন্দু চন্দ্র রায়, গাইবান্ধা এন.এইচ মর্ডান উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক রেজাউল করিম, কামারজানি মার্চেন্ট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফারুকুল ইসলাম, কামারজানি কুন্দেরপাড়া গণউন্নয়ন একাডেমি স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামান।  

 

পূর্ব গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদ বেগম, কলেজিয়েট মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরজুমান আরা বেগম, বল্লমঝাড় রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদ বিন আহমেদ ও ত্রি-মোহনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুন্নাহার শার্মিন প্রমুখ উপস্থিত ছিলেন।

 

একুশে সংবাদ/আ.খা.প্রতি/এসএপি

Link copied!