AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শরণখোলায় ছেলের হাতে বাবা খুন


Ekushey Sangbad
মাসুম বিল্লাহ্, শরণখোলা, বাগেরহাট
০৪:৫২ পিএম, ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
শরণখোলায় ছেলের হাতে বাবা খুন

বাবার কাছে টাকা চায় ছেলে আলাউদ্দিন কিন্তু পিতা মতিউর রহমান (৮০) টাকা দিতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে শিল-নোড়া (পাটা-পুতা) দিয়ে এলোপাথাড়ি আঘাত করে মাথা, হাত ও পা থেঁতলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ মতিউর।

 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) ১৭ সকাল সাড়ে দশটার দিকে হৃদয় বাগেরহাটের শরণখোলার উত্তর রাজাপুর জীবনদুয়ারী গ্রামে এ ঘটনাটি ঘটে। প্রতিবেশীরা আলাউদ্দিনকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছে।

 

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আলাদা বাড়ি করার জন্য বাবার কাছে টাকা চান আলাউদ্দিন। কিন্তু বাবা টাকা দিতে রাজি না হওয়ায় রান্না ঘর থেকে মশলা পেষা শিল এনে মাথা, হাত ও পায়ে আঘাত করে মাথা, পা ও হাত থেতলে দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান বৃদ্ধ মতিউর। স্বামীকে মারতে দেখে নিহতের স্ত্রী হনুফা বেগম এগিয়ে গেলে তাকেও হত্যার উদ্দেশে তেড়ে যায় আলাউদ্দিন। একপর্যায় দৌঁড়ে পালিয়ে প্রাণে রক্ষা পান তিনি।


স্থানীয়রা জানায়, আলাদা বাড়ি করার জন্য আলাউদ্দিন দীর্ঘদিন ধরে বাবার কাছে টাকা চেয়ে আসছিলেন। এছাড়া ছেলেদের মধ্যে ৪র্থ আলাউদ্দিন এর আগে একটি বিয়ে করলেও সে বিয়ে টিকেনি তাই আবারো বিয়ে করার জন্য চাপ সৃষ্টি করলেও বাবা রাজি না হওয়ায় ক্ষোভে বাবাকে হত্যা করতে পারে বলে তাদের ধারণা।

 

নিহতের নাতনী রায়েন্দা রাজৈর আলিম মাদ্রাসার প্রথম বর্ষের ছাত্রী তানিয়া আক্তার বলেন, প্রায়ই ছোট খাট বিষয় নিয়ে অন্যান্য মামাদের সাথে ঝামেলা করে। এর আগেও তার নানা মতিউরকে মারধর করে একটি হাত ভেঙ্গে দিয়েছিল।

 

নিহতের পুত্র আবুল বাশার জানান, আলাউদ্দিন বাবাকে মারছে এমন খবরে মা আমাকে ডেকে বাড়িতে আনে। বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ দেখতে পাই। অনেক ডাকাডাকির পরে আলাউািদ্দন দরজা খুলে আমার মাকে মারতে আসলে ওকে ধরে ফলি এবং ঘরে উঠে আমার বাবাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই। তিনি আরো জানান, বিভিন্ন চাওয়া পাওয়া নিয়ে এর আগেও কয়েকবার তার বাবাকে আলাউদ্দিন মারধর করেছে। সে বখাটে হওয়ায় আমরা অন্য ভাইরা ভয়ে তাকে কিছু বলতে সাহস পাইনি। আমার ধারনা সে পরিকল্পিত ভাবে বাবাকে হত্যা করেছে।

 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, নিহতের মাথা, হাত, পায়ে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। রক্তাক্ত মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলার প্রস্তুতি চলছে।

 

উল্লেখ্য, উপজেলার আমড়াগাছিয়া গ্রামের অবসরপ্রাপ্ত মেজর মোস্তফা কামালের মা হোসনেয়ারা বেগমের একটি পা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে বিচ্ছিন্ন করে দেন এই আলাউদ্দিন।

 

একুশে সংবাদ/এসএপি

Link copied!