AB Bank
ঢাকা শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ই-ক্লাবের স্ট্র‍্যাটেজিক সেশন এ নতুন কিছু করার প্রত্যয়


Ekushey Sangbad
ডিআইইউ প্রতিনিধি
০৮:৩৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
ই-ক্লাবের স্ট্র‍্যাটেজিক সেশন এ নতুন কিছু করার প্রত্যয়

ই-ক্লাবের দিনব্যাপি ট্রেনিং, প্ল্যানিং, বাজেট উপস্থাপন ও করনীয় কার্যক্রম নিয়ে ইসি কমিটির স্ট্র‍্যাটেজিক সেশন অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) ই ক্লাবের সভাপতি মারুফ লিয়াকত এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক বিপ্লব জি রাহুল পরিবেশনা ও সঞ্চালনা পুর্বাচলে দিনব্যাপি স্ট্র‍্যাটেজিক সেশন অনুষ্ঠিত হয়।

 

অনুষ্টানে আগামী এক বছরের সাধারন সদস্য ফি, মিটআপ, বিভিন্ন রকমের প্রোগ্রাম, ব্রান্ডিং, ট্রেনিং, মেম্বার্স সার্ভিস, চ্যাপ্টার অপেনিং এবং পি আর  এর কার্যকারিতা নিয়ে  আলোচনা করা হয়। আলোচনা শেষে সভাপতি এবং সাধারন সম্পাদক ই-ক্লাবের গভর্নিং কমিটির কাছে বাজেট উপস্থাপন  করেন।

 

বাজেট প্রস্তাবনার পর ই-ক্লাব গভর্নিং কমিটির চেয়ারম্যান কামরুল হাসানের সভাপতিত্বে ও ই -ক্লাব প্রতিষ্ঠাকালীন সভাপতি মোহাম্মদ শাহরিয়ার খান এর উপস্থিতিতে বাজেট ও ৭টি স্ট্যান্ডিং কমিটি ও ২টি ফোরাম এর অনুমোদন দেয়া হয়। ইয়োথ ফোরাম ও ব্রান্ড ফোরাম নামে দুটি ফোরাম ছাড়াও মেম্বার্স সার্ভিস স্ট্যান্ডিং কমিটি, ন্যাশনাল ডেভেলপমেন্ট স্ট্যান্ডিং কমিটি, লিগ্যাল ডিস্পুট ও ডকুমেন্টেশন স্ট্যান্ডিং কমিটি, ইভেন্ট অর্গানাইজিং স্ট্যান্ডিং কমিটি, পি.আর এন্ড কমিউনিকেশন স্ট‍্যান্ডিং কমিটি  তাদের নিজেদের পরিকল্পনা ও সদস্যদের পরিচিতি তুলে ধরেন।

 

সভাপতি মারুফ লিয়াকাত এবং সাধারন সম্পাদক বিপ্লব জি রাহুল সমাপনী বক্তব্যে জিবি কমিটি, ইসি কমিটি ও স্ট্যান্ডিং কমিটির মাধ্যমে ই-ক্লাবকে বাংলাদেশের অন্যতম উদ্যোক্তা সহায়ক একটি নেটওয়ার্ক প্ল্যাটফর্ম গড়ে তুলতে প্রতিজ্ঞাবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

একুশে সংবাদ/র.রি.প্র/জাহাঙ্গীর

Link copied!