AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

লক্ষণাবন্দ ইউনিয়নে ৩নং ওয়ার্ড আ‍‍`লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতিবাদ সভা


Ekushey Sangbad
গোলাপগঞ্জ উপজেলা প্রতিনিধি, সিলেট
০৮:২১ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
লক্ষণাবন্দ ইউনিয়নে ৩নং ওয়ার্ড আ‍‍`লীগের তৃণমূল নেতাকর্মীদের প্রতিবাদ সভা

গোলাপগঞ্জে লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ওয়ার্ড কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে প্রতিবাদ সভা করছেন ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা।

 

শনিবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টায় ইউনিয়নের পুরকায়স্থ বাজারে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সদ্য সাবেক সভাপতি মন্টু রঞ্জন মালাকারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা এস এম সুমনের পরিচালনার প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ৩নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মনির আলী, ফজলুর রহমান, মইনুল ইসলাম।

 

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা গিয়াস উদ্দিন, বিবাস দাস, আব্দুর রব, গিয়াস উদ্দিন, কামাল উদ্দিন প্রমুখ।

 

প্রতিবাদ সভায় বক্তারা বলেন, লক্ষণাবন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক ছায়াদ আহমদ তাদের খেয়াল খুশিমত ও জামাত বিএনপির পরিবারের লোকদের দিয়ে ৩নং ওয়ার্ড কমিটি গঠন করেছেন। তারা জামাত বিএনপির লোকদের দিয়ে ওয়ার্ড কমিটি গঠন করে আওয়ামী লীগ বিরোধীদের এজেন্টা রাস্তাবায়ন করছেন।

 

ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক ৩নং ওয়ার্ডের বাহার উদ্দিন মলিক নামের যাকে সভাপতি হিসেবে মনোনীত করেছেন তিনি জামাত পরিবারের লোক। যার প্রমানাদি আমাদের কাছে আছে। আমরা এর তীব্র নিন্দা জানাই। বক্তারা জামাত পরিবারের এই সদস্যকে সভাপতি থেকে না সরালে গণহারে আওয়ামী লীগ থেকে পদত্যাগের হুশিয়ারিও প্রদান করেন।

 

একুশে সংবাদ/এ.কে.প্র/জাহাঙ্গীর

Link copied!