AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ ৯৭ এর উদ্যোগে ছত্র-শিক্ষক মিলন মেলা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, শেরপুর
০৮:০৭ পিএম, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ ৯৭ এর উদ্যোগে ছত্র-শিক্ষক মিলন মেলা

শেরপুরের নালিতাবাড়ীতে এসএসসি ব্যাচ ৯৭ এর রজত জয়ন্তি উপলক্ষে ছাত্র-শিক্ষক মিলন মেলা ও ৫৬ জন শিক্ষককে সম্মাননা ক্রেস্ট ও উপহার হিসাবে স্যাল চাদর দেওয়া হয়েছে।

 

শুক্রবার (৩ ফেব্রুয়ারী) নালিাতাবাড়ী উপজেলা অডিটরিয়ামে সকাল থেকে সন্ধাপর্যন্ত ১৯৯৭ সালে উপজেলার বিভিন্ন মাধ্যমিক স্কুল ও মাদরাসার অবসপ্রাপ্ত ও বর্তমানে কর্মরত ৫৬ জন শিক্ষককে সম্মননা, উপহার প্রধান, সৃতিচারন মূলক বক্তব্য ও সন্ধায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

 

শাহাদত হোসেন খোকনের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন ৯৭ বন্ধু আবুসিনা মোহাম্মদ জোবায়ের। শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন হিরন্ময়ী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল খালেক, আব্দুল হাকিম মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবু যোগেন চন্দ্র রায়, তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক খন্দকার আবুল কাশেম, তারাগঞ্জ ফাজিল মাদরাসার অবসরপ্রাপ্ত শিক্ষক মাসুদ করিম প্রমুখ।

 

শিক্ষকগণ তাদের বক্তব্যে অনেকেই আবেগ আপ্লত হয়ে ২৫ বছর পরে শিক্ষার্থী আমাদের স্বরনে রেখে সম্মনা দেওয়া নালিতাবাড়ীতে এই প্রথম বলে তারা উল্লেখ করেন। এ সময় শিক্ষার্থীরা তাদের প্রিয স্যাররকে কাছে পেয়ে বিভিন্ন সৃতিচারন মূলক কথা ও ছবি তুলতে মেতে উঠে।

 

ছাত্র-শিক্ষক মিলন মেলায় শিক্ষার্থীদের মধ্যথেকে বক্তব্য রাখেন তারাগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের পক্ষে সাব্বির আহমেদ বাধন, হিরন্ময়ী উচ্চ বিদ্যালয়ের পক্ষে আকিকুল ইসলাম, তারাগঞ্জ ফাজিল মাদরাসোর পক্ষে আব্দুল হান্নান। ১৯৯৭ এসএসসি/দাখিল পরিক্ষার্থী এমন ১৫৭ জন নিবন্ধন করে অনুষ্ঠানে অংশ নেয়।

 

রেফল ড্র এর মাধ্যমে আয়োজকদের পক্ষে এনএনসি ব্যাচ ৯৭ বন্ধু সাংবাদিক আব্দুল মোমেন সকলকে ধন্যবাদ দিয়ে বর্ণিল এই অনুষ্ঠানের সমাপনি ঘোষনাকরে।

 

একুশে সংবাদ/আ.ম.প্র/জাহাঙ্গীর

Link copied!