AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রী হত্যা, স্বামীসহ প্রথম স্ত্রীর যাবজ্জীবন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
১২:২০ পিএম, ৩ ফেব্রুয়ারি, ২০২৩
অন্তঃসত্ত্বা দ্বিতীয় স্ত্রী হত্যা, স্বামীসহ প্রথম স্ত্রীর যাবজ্জীবন

বরিশালে সাত মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যায় মামলায় স্বামী ও তার প্রথম স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন জেলা ও দায়রা জজ আদালত। একই সঙ্গে তাদেরকে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেওয়া হয়।

 

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) আদলকে আসামিদের উপস্থিতিতে বিচারক একেএম রাশেদুজ্জামান রাজা এ রায় ঘোষণা করেন।

 

দণ্ডপ্রাপ্তরা হলেন-বাকেরগঞ্জ উপজেলার আফালকাঠি গ্রামের মজিদ ফকিরের ছেলে আল আমিন ফকির ও তার প্রথম স্ত্রী ফাতেমা বেগম। নিহত মাহিনুর বেগম একই এলাকার আল আমিন ফকির দ্বিতীয় স্ত্রী ও এক সন্তানের জননী


বরিশাল জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর (পিপি) মামুন চৌধুরী সত্যতা নিশ্চিত করেছেন।

 

মামলার বরাতে বেঞ্চ সহকারী কামরুল ইসলাম জানান, প্রথম স্ত্রী ফাতেমার অগোচরে স্বামী আল আমিন স্বামী পরিত্যক্তা মাহিনুর বেগমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ২০১৯ সালে বিয়ে করে। বিয়ের পর দ্বিতীয় স্ত্রী মাহিনুরের বাড়িতে থাকতেন আল আমিন। দ্বিতীয় বিয়ে করায় প্রথম স্ত্রী ফাতেমা বেগম বাড়িতে এসে প্রায়ই ঝগড়া করতো। একপর্যায়ে ফাতেমার যোগ সাজসে ২০২০ সালের ১৪ জুন রাতে সাত মাসের অন্তঃসত্ত্বা মাহিনুরকে ঘর থেকে ডেকে নিয়ে বেরিবাধের পাশে নিয়ে কুপিয়ে হত্যা করে। পরদিন পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় মাহিনুরের প্রথম স্বামীর ঘরের সন্তান শফিকুল ইসলাম বাদী হয়ে মামলা করে। এরপরই পুলিশ আল আমিনকে গ্রেপ্তার করে। তিনি আদালতে ১৬৪ ধারায় ও পুলিশের কাছে ১৬১ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

 

২০২০ সালের ২৫ ডিসেম্বর বাকেরগঞ্জ থানার পরিদর্শক নকীব আকরাম হোসেন স্বামী ও প্রথম স্ত্রীকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দেন। বিচারক ১৪ জনের স্বাক্ষ্য গ্রহণ শেষে রায় ঘোষণা করেন।

 

একুশে সংবাদ/তু.হো.প্রতি/এসএপি

Link copied!