AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনৈতিক কাজ করলে আইনের আওতায় আনার দাবী সাংসদ আনিসের


Ekushey Sangbad
হাটহাজারী, চট্টগ্রাম প্রতিনিধি,
০৫:৫৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২৩
অনৈতিক কাজ করলে আইনের আওতায় আনার দাবী সাংসদ আনিসের

অনৈতিক কাজের সাথে যে বা যারা জড়িত তাদের আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ।

 

বুধবার (২৫ জানুয়ারী) হাটহাজারী উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ দাবী জানান।

 

 এসময় তিনি আরও বলেন, প্রশাসন একার পক্ষে এলাকার আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা সম্ভব নয়। এজন্য জনপ্রতিনিধি এবং প্রশাসনের দায়িত্বশীলদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ, দেশে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পারলে উন্নয়ন ত্বরান্বিত হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে তা সকলে ঐক্যবদ্ধ ভাবে কাজ করছে বলেই সম্ভব হচ্ছে।

 তিনি হাটহাজারীর যানযট, কৃষি জমি রক্ষা, সড়ক উন্নয়ন ও মাদক প্রতিরোধে দলমত নির্বিশেষে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার উপর গুরুত্ব আরোপ করেন।

 

উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিদুল আলম।

 

 এতে বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নূরুল আলম বাশেক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রশ্মি চাকমা, কৃষি কর্মকতা আল মামুন সিকদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী, উপজেলা প্রকৌশলী জয়শ্রী দে।

 

সভায় আইন শৃঙ্খলা বিষয়ের উপর গুরুত্ব আরোপ করে বক্তব্য রাখেন হাটহাজারী প্রেসক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, এডভোকেট বাসন্তী প্রভা পালিত ও ইউপি চেয়ারম্যানবৃন্দ।

 

পরে একই স্হানে উপজেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম রাশেদুল আলম। এই সময় নব গঠিত উপজেলা চেয়ারম্যান সমিতির পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচছা জানানো হয়।

 

একুশে সংবাদ.কম/মো.আ.প্রতি/সা’দ

Link copied!