AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাঙামাটিতে পুলিশ বাহিনীর শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
নিউটন চাকমা, রাঙামাটি
০৪:০১ পিএম, ১১ জানুয়ারি, ২০২৩
রাঙামাটিতে পুলিশ বাহিনীর শীতবস্ত্র বিতরণ

রাঙামাটিতে হতদরিদ্র, অসহায় ও গরীবদের মাঝে মানব সেবাই হিসেবে  রাঙামাটি পুলিশ বাহিনীর উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

বুধবার (১১ জানুয়ারি) সকালে রাঙামাটি কতোয়ালী থানার মাঠ প্রাঙ্গনে ৩ শতাধিক হতদরিদ্র, অসহায় ও গরীবদের মাঝে শীতার্ত মানুষের নিকট এই শীতবস্ত্র বিতরণ করেন রাঙামাটি পুলিশ সুপার মীর আবু তৌহিদ।

 

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ জাহেদুল ইসলাম, ডিআইও১ ডিএসবি আব্দুল্লাহেল বাকী, ডিএসবি ক্রাইম শাহনেওয়াজ রাজু, দৈনিক গিরিদর্পন সম্পাদক আলহাজ্ব একেএম মকছুদ আহমেদ, রাঙামাটি কতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুল ইসলামসহ অন্যান্য কর্সকর্তাবৃন্দরা।

 

শীতবস্ত্র বিতরণকালে পুলিশ সুপার বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনী একটি সুশৃঙ্খল বাহিনী। পুলিশ সবসময় জনগনের মানব সেবায় নিয়োজিত ও সরাসরি কাজ করছে। এই মানব সেবা কাজের অগ্রগতি ও ধারাবাহিক ভাবে অব্যাহত রাখতে সার্বক্ষণিক করে যাচ্ছে। তবে সাধারণ মানুষকেও পুলিশ সদস্যদেরকে সহযোগিতা করা একান্ত কর্তব্য। আজ পুলিশ সদস্যরা গর্বিত কেননা, শীতার্ত মানুষের পাশে থেকে শীতবস্ত্র বিতরণ করে অন্তত কিছুটা অসহায় মানুষের উপর উপকারী কাজে সংপৃক্ততা হওয়ায়। আগামীতেও রাঙামাটি পুলিশ বাহিনীর পক্ষ থেকে এই ধরণের কার্যক্রম অবিচল থাকবে।

 

একুশে সংবাদ.কম/ন.চ.প্র/জাহাঙ্গীর

Link copied!