ঢাকা মঙ্গলবার, ৩১ জানুয়ারি, ২০২৩, ১৮ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

কুড়িগ্রামে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,কুড়িগ্রাম
০৯:৪৪ পিএম, ৪ ডিসেম্বর, ২০২২
কুড়িগ্রামে যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

রাজশাহী সমাবেশ থেকে ফেরার পথে ঢাকায় যুবদল কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু সহ নেতৃবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কুড়িগ্রামে বিক্ষোভ ও সমাবেশ করেছে যুবদল।

 

রোববার (৪ ডিসেম্বর) দুপুরে কুড়িগ্রাম জেলা যুবদল থানাপাড়া থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে শহর প্রদক্ষিণ শেষে মোক্তার পাড়ায় জেলা বিএনপি কার্যালয়ের সামনে সমাবেশ 
অনুষ্ঠিত হয়।

 

এসময় জেলা যুবদল সভাপতি রায়হান কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল হক রুবেল, জেলা যুবদল সাধারণ সম্পাদক নাদিম আহমেদ, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রজব। 

 

সহ সাংগঠনিক সম্পাদক কবির হোসেন, সদর থানা যুবদলের সাবেক সভাপতি আব্দুল হামিদ, সদর থানা যুবদলের আহবায়ক রাশেদ নয়ন, যুগ্ম আহবায়ক এ কে এম তাইজুল হক সাজু, ১ নং সদস্য ফেরদৌস খাঁন রুবেল, পৌর যুবদল আহবায়ক শহিদুল ইসলাম শিমুল, যুগ্ম আহবায়ক নাহিদ আহমেদ, রুবেল আহমেদ, ফরহাদ হোসেন বুলেটসহ যুবদল নেতৃবৃন্দ।

 

সমাবেশে বক্তারা বলেন, গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবেনা। সরকার ১০ তারিখে ঢাকার সমাবেশ বানচাল করতেই নেতাকর্মীদের গ্রেফতার করছে।

 

একুশে সংবাদ/আ.হো.প্রতি/পলাশ