AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় দম্পত্তির ১০ ও ৭ বছরের কারাদন্ড


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ
০৩:১০ পিএম, ৩০ নভেম্বর, ২০২২
চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় দম্পত্তির ১০ ও ৭ বছরের কারাদন্ড

চাঁপাইনবাবগঞ্জে অস্ত্র রাখার দায়ে ভারতীয় দুই নাগরিককে(স্বামী ও স্ত্রী) ১০ ও ৭ বছর করে সশ্রম কারাদন্ডের রায় দিয়েছেন আদালত।

 

বুধবার (৩০ সেপ্টেম্বর) দুুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ রবিউল ইসলাম এ রায় দেন। আসামীদের উপস্থিতিতে এ রায় প্রদান করা হয়।

 

দ-প্রাপ্তরা হচ্ছে, ভারতের পশ্চিমবঙ্গের মালদহ জেলার হবিপুর থানার ধুমবালু কলোনীর রাম বিলাস চৌধুরীর স্ত্রী কলাবতী চৌধুরী ও তার স্বামী রাম বিলাস চৌধুরী।

 

মামলার এজহারের বরাত দিয়ে অতিরিক্ত পিপি রবিউল ইসলাম বলেন, র‌্যাব-৫ এর একটি দল ২০১৯ সালের ৬ নভেম্বর বেলা ২টার সময় জেলার ভোলাহাট উপজেলার দলিদলী ইউনিয়নের ময়ামারী গ্রামের জনৈক আবুল কাশেমের বাড়ির দক্ষিণ দিকে অস্ত্র বেচা-কেনা সময় অভিযান চালিয়ে কলাবতীর ডান হাতে থাকা শপিং ব্যাগ থেকে একটি বিদেশী পিস্তুল এবং রাম বিলাসের কোমরের লুঙ্গির কোচা থেকে ৫ টি গুলি উদ্ধার করে।

 

এই ঘটনায় র‌্যাবের এসআই মোঃ ইউসুফ আলী ভুইয়া বাদী হয়ে ভোলাহাট থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা  ও ভোলাহাট থানার এসআই শ্রী শ্যামল কুমার সর্দার সালের ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারী আদালতে অভিযোগ পত্র দায়ের করেন।

 

দীর্ঘ সাক্ষ্য প্রমাণ ও শুনানি শেষে কলাবতী চৌধুরীকে ১০ বছর এবং রাম বিলাসকে ৭ বছর করে সশ্রম কারাদন্ডের রায় প্রদান করেন বিচারক।

 

একুশে সংবাদ/আ.ও.প্রতি/পলাশ

Link copied!