ঢাকা মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারি, ২০২৩, ২৫ মাঘ ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

পিকআপে বাসের ধাক্কা, নিহত ৩


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,চট্টগ্রাম
০১:৫৪ পিএম, ২৬ নভেম্বর, ২০২২
পিকআপে বাসের ধাক্কা, নিহত ৩

চট্টগ্রামের মিরসরাই উপজেলায় দাঁড়িয়ে থাকা পিকআপে এনা পরিবহনের একটি বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো দুইজন।

 

শনিবার (২৬ নভেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

নিহতরা হলেন- পিকআপ চালক মাদারীপুরের শিবচর থানার ভদ্রাসন এলাকার আব্দুর রব বেপারির ছেলে মো. খোরশেদ আলম, পিরোজপুরের স্বরূপকাঠি থানার বলদিয়া এলাকার মো. হাসান ও বরিশালের বানারিপাড়া থানার বিশার কান্দি এলাকার মোহাম্মদ হায়দার আলীর ছেলে মো. সোহেল।

 

আহত আরিফ ও মো. মিজানুর রহমান মিজানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

 

জানা গেছে, শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি পিকআপের পেছন থেকে ধাক্কা দেয় দ্রুতগামী এনা পরিবহনের একটি বাস। এতে চালকসহ পিকআপে থাকা লোকজন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে খোরশেদ আলম ও মোহাম্মদ হাসানকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অন্য তিনজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সোহেল।

 

মিরসরাই স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক তন্ময় জামশেদ আলম বলেন, দুর্ঘটনায় হতাহত পাঁচজনকে ভোরে হাসপাতালে নিয়ে আসা হয়েছে। এরমধ্যে দুইজন হাসপাতালে আনার আগেই মারা যান। অন্য তিনজনের চমেকে রেফার করা হয়েছে। সেখানে একজন মারা গেছেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে থানার ওসি মোহাম্মদ আলমগীর।

 

তিনি বলেন, শনিবার ভোরে মহাসড়কের চিনকীআস্তানা এলাকায় দাঁড়িয়ে থাকা পিকআপের পেছনে একটি বাস ধাক্কা দেয়। এতে তিনজন মারা যান। দুর্ঘটনাকবলিত বাস এবং পিকআপ থানা পুলিশের হেফাজতে আছে। নিহতের স্বজনরা এখনো থানায় পৌঁছায়নি। তারা এলে মামলার বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

 

একুশে সংবাদ/এ.হ.প্রতি/পলাশ