AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,বরিশাল
০৩:১৫ পিএম, ৫ অক্টোবর, ২০২২
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যাচেষ্টা

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ধারালো অস্ত্র দিয়ে সহিদুল ইসলাম খান (৩৭) নামের এক যুবককে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে প্রতিপক্ষ।

 

মঙ্গলবার (৪ অক্টেবর) রাত আটটায় বরিশাল সদর উপজেলা ১ নং রায়পাশা কড়াপুর ইউনিয়নের বসুরহাট সংলগ্ন চৌধুরী বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে।

 

স্থানীয়রা ঘটনার পরই আহত সহিদুলকে আশংকাজনক অবস্থা শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে। তার অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

 

আহত সহিদুল ও তার ভাই সিরাজুল ইসলাম খান বলেন, সোমবার (৩ অক্টেবর) সন্ধ্যায় শহিদুল তার নিজ বাড়ি ( উত্তর কড়াপুর ) থেকে শিশু এক ভাগনিকে নিয়ে বোন বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পথে পপুলার স্কুলের পূর্ব পাশে পৌঁছা মাত্রই মামা-ভাগনির চোখের উপর লাইট মারে স্থানীয় শুভ খলিফা (১৮)।

 

এ নিয়ে তর্কের এক পর্যায় সহিদুল রাগ করে শুভকে একটি  থাপ্পড় দেয়। তাদের তর্ক-বিতর্ক শুনে ঘটনাস্থলে শুভর মা-বাবা এসে সহিদুলকে মারধর করে। এ সময় দু‍‍` পক্ষই একে অপরকে গালাগালি করে। পরে সহিদুল তার শিশু ভাগনিকে নিয়ে ধর্মাদী গ্রামে বোনের বাড়িতে চলে যায়।

 

পরদিন অর্থাৎ মঙ্গলবার (৪ অক্টেবর) সহিদুল বোনের বাড়ি থেকে ফেরার পথে বসুরহাট সংলগ্ন চৌধুরী বাড়ির সামনে পৌঁছানোর পরই হঠাৎ চলন্ত ব্যাটারী চালিত হলুদ অটো গাড়ি থেকে তাকে টেনে নামায় শুভর বড় ভাই সজিব খলিফাসহ (৩০) অজ্ঞাত ৪/৫ জন যুবক।

 

এ সময় তারা সহিদুলকে ধারালো অস্ত্র দিয়ে তার মাথায়, ডান হাতে, গলায় ও পেটে কুপিয়ে জখম করে। এবং সহিদুলের মৃত্যু নিশ্চিত ভেবে ঘটনাস্থলে ফেলে রেখে দ্রুত চলে যায় হামলাকারীরা। সজিব খলিফা হলেন কড়াপুর পপুলার স্কুল সংলগ্ন খোকন খলিফার পুত্র।

 

এ বিষয়ে এয়ারপোর্টে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমলেশ চন্দ্র হালদার বলেন, বিষয়টি আমি শুনে তদন্তকারী কর্মকর্তাকে মেডিকেল পাঠানো হয়েছে। তবে লিখিত অভিযোগ পাওয়া যায়নি এখনো কেউ লিখিত অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

একুশে সংবাদ/এল.টি.এস.তু/এসএপি

Link copied!