AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রেললাইনের মালামাল চুরি, গ্রেপ্তার ২


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নড়াইল
১১:২৭ এএম, ৫ অক্টোবর, ২০২২
রেললাইনের মালামাল চুরি, গ্রেপ্তার ২

নড়াইলের মাইটকুমড়া গ্রাম থেকে রেললাইনের কাজের বিভিন্ন চুরির মালামাল উদ্ধার করেছে থানা পুলিশ। একই সাথে ২ জনকে আটক করেছে পুলিশ।

 

নড়াইলের লোহাগড়া পৌরসভার মাইটকুমড়া গ্রাম থেকে রেললাইন এর কাজের লোহার পাইপ ও পিলার তৈরির সাটার ও ৪/টা টিউবওয়েল এবং ২ টা সিলিং ফ্যান সহ দুই ভাংড়ি ব্যবসায়ীকে আটক করেছে লোহাগড়া থানা পুলিশ।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, (৪ অক্টোবর) মঙ্গলবার দুপুর আনুমানিক ১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই তৌফিক হাসান টিপু ও এসআই হাসিবুর এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে মাইটকুমড়া মিতালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে ভাংড়ি ব্যবসায়ী কালিয়া উপজেলার মির্জাপুর গ্রামের মৃত দাউদ মিরের ছেলে মোঃ মারুফ এর ভাড়া কৃত বাড়ি থেকে এসকল চুরির মালামাল উদ্ধার করেছে পুলিশ।

 

এসময় মারুফের সহযোগী মাইটকুমড়া গ্রামের মৃত আবুল হোসেন এর ছেলে সবুজ মোল্লা কে আটক করে পুলিশ।

 

আরো জানা যায়, সবুজ এর টাকায় ব্যবসা করতো মারুফ এক সপ্তাহ আগে সবুজ এই ব্যবসা শুরু করে। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন মারুফ কালিয়া থেকে এখানে এসে দীর্ঘদিন ধরেই চুরির মালামাল কেনার সাথে জড়িত রয়েছে। এমনকি মসজিদের মাইক, টিউবওয়েল এবং ব্যাটারী ও এরা মাঝে মাঝে কেনেন।

 

মারুফ তার নিজের মুখে শিকার করে যে সবুজ মাল কেনার সময় ছিলেন না, তখন সবুজ বলেন আমি পরে জানলাম যে ওই মাল গুলো চুরির মাল, মারুফ আরো বলেন আমি কোনো চুরির মাল কেনা কাটার মধ্যে নাই।

স্থানীয় লোকজনের দাবী এলাকা থেকে এসকল চোরের হাত থেকে রক্ষা পেতে চাই তারা।

 

আটক ভাংড়ি ব্যাবসায়ী মারুফ বলে, আমি যাদের থেকে এসব মালামাল কিনেছি তাদের চিনি।

 

এবিষয়ে নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ নাসির উদ্দিন এর সাথে কথা বলে তিনি বলেন, আটক কৃত দুই জনকে জিজ্ঞেসা বাদের জন্য আটক করা হয়েছে, মুল চোর চক্র ধরার জন্য এরপরে তাদের বিষয়টা দেখা হবে।

 

একুশে সংবাদ/উ.রা/এসএপি

Link copied!