AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নির্বাচিত হলে জনকল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দিলেন সৈয়দ বেলায়েত


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মাদারীপুর
০৪:২২ পিএম, ২ অক্টোবর, ২০২২
নির্বাচিত হলে জনকল্যাণে কাজ করার প্রতিশ্রুতি দিলেন সৈয়দ বেলায়েত

আসন্ন মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে তোড়জোড়ে দৌড়-ঝাঁপ শুরু করছে সদস্য প্রার্থীরা। তবে মাদারীপুরের ডাসার উপজেলায় অন্য সদস্য প্রার্থীদের থেকে তালা প্রতীক নিয়ে ডাসার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ঐতিহ্যবাহী সৈয়দ পরিবারের সন্তান সৈয়দ বেলায়েত হোসেন (বেলাল) ভোটা‌রদের কা‌ছে নির্ভরযোগ‌্য প্রার্থী হিসেবে এগিয়ে আছেন।অ‌নেক ভোটাররাই এমন মত প্রকাশ করেছেন।

 

এলাকার রাজনৈতিক দল ও সচেতন মহলের ধারণা, সৈয়দ বেলায়েত হোসেন  বিপুল ভোটে জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হিসাবে নির্বাচিত হবেন।

 

অন্যান্য প্রার্থীদের তুলনায়  সৈয়দ বেলায়েত হোসেন আলোচনা ও ভো‌টের রাজনৈতিক  কৌশ‌লে এ‌গি‌য়ে যাচ্ছেন।

 

জানা গেছে,তিনি ডাসার উপজেলার আওয়ামীলীগ পরিবারের সন্তান। সৈয়দ বেলায়েত হোসেন ছোট বেলা থেকেই আ‍‍আওয়ামিলীগ এর রাজনীতির সাথে জড়িত থেকে মানুষের কল্যাণে কাজ করে আস‌ছেন।তিনি ডাসার কাঁঠাল তলা বাজারে নিজের জমিতে তাহার ব্যাক্তিগত অর্থায়নে ঈদগাহ ময়দান সহ একটি  মসজিদ নির্মাণের কাজ সম্পন্ন করছেন। তিনি আরো অনেক মাদ্রাস,শিক্ষা প্রতিষ্ঠান, মন্দির, গীর্জা সহ বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে সহযোগিতা করে আস‌ছেন। দলীয় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নে সব সময় অগ্রণী  ভুমিকা পালন করে যাচ্ছেন তিনি।উপজেলার সকল শ্রেণী পেশার মানুষের কাছে রয়েছে তার অগনিত শুনাম ও পরিচিতি।বিভিন্ন সেচ্ছাসেবী ও সাহায্য মূলক সংগঠেনর প্রতি রয়েছে তাহার সুদৃষ্টি। সর্বোপুরি তিনি সাধারণ মানুষের কল্যানে নিবেদিত প্রাণ।

 

সৈয়দ বেলায়েত হোসেন (বেলাল) বলেন, আমি জেলা পরিষদ নির্বাচ‌নে ডাসার উপ‌জেলার সদস্য প‌দে নির্বাচিত হলে সর্বদাই উপজেলা বাসীদের কল্যানে উন্নয়ন মূলক কাজ করে যাবো।আ‌মি আশাবাদী আমার নির্বাচনী এলাকার ভোটারগণ স‌র্বোচ্চ ভোট দি‌য়ে আমা‌কে নির্বাচিত করবে।

 

একুশে সংবাদ.কম/ন.হ.জ.হা

Link copied!