ঢাকা শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২, ২২ আশ্বিন ১৪২৯

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. পডকাস্ট

নরসিংদী শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জন আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, নরসিংদী
০৮:২৩ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২২
নরসিংদী শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জন আটক

নরসিংদীর শিবপুরে পরিবহনে চাঁদাবাজির সময় ৫ জনকে আটক করেছে র‌্যাব ১১। শুক্রবার বিকালে এই তথ্য নিশ্চিত করেন র‌্যাব ১১ এর নরসিংদী ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন।

 

এর আগে বৃহস্পতিবার দুপুরে শিবপুর থানার শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলো শিবপুর থানার পূর্বের গাও এলাকার শাহেদ শেখ (৩০), চক্রধা এলাকার শাহাদাত হোসেন রানা (২৬), শিবপুর পূর্বপাড়া এলাকার রাজিব মিয়া (২০), নগর বাসস্ট্যান্ডের পূর্ব পাশের রানা ভূইয়া (৩০) ও সাতপাড়া এলাকার সানি ভূইয়া (২০)। এ সময় তাদের কাছ থেকে চাঁদা আদায়ের ১২ হাজার ৯৮০ টাকা, চাঁদা আদায়ের রশিদ, ৫টি মোবাইল ও ৮টি সীমকার্ড জব্দ করা হয়।

 

অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো: শামীম হোসেন জানান, গোপন তথ্যের ভিত্তিতে শিবপুর থানাধীন শিবপুর বাসস্ট্যান্ড সংলগ্ন শিবপুর টু মনোহরদীগামী রোডে অভিযান পরিচালনা করা হয়। এসময় জনৈক সোহাগের একচালা দোকান ঘরের উত্তর পূর্ব পাশে পাকা রাস্তার উপর হতে চাঁদা আদায়ের সময় ০৫ জন চাঁদাবাজকে হাতে নাতে আটক করা হয়।

 

তিনি বলেন, দীর্ঘদিন যাবত একটি চাঁদাবাজ চক্র শিবপুর-মনোহরদী সড়কে গণপরিবহন হতে শুর করে প্রায় সকল ধরনের দূরপাল্লার যানবাহনে মবিভিন্ন ভয়ভীতি ও আতংক সৃষ্টি করে ভুয়া রশিদ দিয়ে চাঁদা আদায় করে আসছে। সাধারণ জনগণের নিকট হতে বিভিন্ন সময়ে প্রাপ্ত মৌখিক অভিযোগ এর ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি নরসিংদীর এর একটি গোয়েন্দা দল সড়কের গোয়েন্দা কার্যক্রম শুর করে। পরে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চলন্ত পরিবহন থামিয়ে চাঁদা আদায় করার সময় ৫ জনকে হাতে নাতে আটক করা হয়। আটককৃতদের বিরদ্ধে মামলা হয়েছে এবং তাদের শিবপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

একুশে সংবাদ.কম/স.র.জা.হা