AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিনোদন পার্কের নিরাপত্তা প্রহরী হত্যা ঘটনায় গ্রেফতার ৩ 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,দিনাজপুর
০৬:৫৪ পিএম, ১১ আগস্ট, ২০২২
বিনোদন পার্কের নিরাপত্তা প্রহরী হত্যা ঘটনায় গ্রেফতার ৩ 

ছবি: সংগৃহীত

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় মোজাম বিনোদন পার্কের নিরাপত্তা প্রহরী সবুজ ইসলামকে (২৫) গলাকেটে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনায় মোজাম্মেল হক মোজাম (৬৮) ও তার জামাতাসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১০ আগষ্ট) সন্ধ্যা থেকে ঘোড়াঘাট থানা পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার বলগাড়ী বাজারের মৃত কফিল উদ্দীনের ছেলে মোজাম বিনোদন পার্কের মালিক মোজাম্মেল হক মোজাম (৬৮) ও তার জামাতা রাজু মিয়া (২৭) এবং বিনোদন পার্কের ম্যানেজার শাহীনুর রহমান শাহীন (৩২)।

এর আগে বুধবার সন্ধ্যায় নিহত সবুজের বড় বোন সেলিনা বেগম বাদী হয়ে বিনোদন পার্কের মালিক মোজাম্মেল সহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো কয়েক জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করে।

ঘোড়াঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম জানান, গ্রেফতাররকৃত আসামীদেরকে বৃহস্পতিবার (১১ আগষ্ট) দুপুরে দিনাজপুর বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। অপর এক আসামীকে গ্রেফতার এবং হত্যার রহস্য উদঘাটনে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৯ আগস্ট) দিবাগত রাতে নিহত সবুজ ইসলাম তার দায়িত্ব পালন শেষে পার্কের একটি রুমে ঘুমিয়ে পড়লে রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে ও শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করে। 

 

 

 

একুশে সংবাদ/মনো.মো/এস.আই

Link copied!