AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও তরুনীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরো ২ জন গ্রেফতার


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,টাঙ্গাইল
১১:৫৬ এএম, ৫ আগস্ট, ২০২২
টাঙ্গাইলে চলন্ত বাসে ডাকাতি ও তরুনীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় আরো ২ জন গ্রেফতার

 

বঙ্গবন্ধু সেতু পার হওয়ার পর ঢাকামুখী একটি নৈশকোচে যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি এবং এক যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায়  বৃহস্পতিবার রাতে গাজীপুরের কালিয়াকৈরে অভিযান চালিয়ে আরো ২ জনকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

 

শুক্রবার (৫ আগস্ট) দুপুর ১২টায় এ বিষয়ে টাঙ্গাইলের পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিস্তারিত তুলে ধরবেন বলে জানা গেছে।

 

এর আগে গতকাল বৃহস্পতিবার সকালে ডাকাতির ঘটনায় মূল হোতা রাজাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

 

এর আগে গোয়েন্দা পুলিশের একটি দল টাঙ্গাইল শহরের দেওলা এলাকার একটি ভাড়া বাসা থেকে ডাকাত দলের এক সদস্য রাজা মিয়াকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে বাসের যাত্রীদের কাছ থেকে লুট করা ৩টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

 

রাজা মিয়া টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা গ্রামের হারুন অর রশিদের ছেলে। তিনি টাঙ্গাইল শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। পেশায় টাঙ্গাইলের ঝটিকা বাসের চালক।

 

আরও পড়ুন- ঈগল এক্সপ্রেস বাসে যা হয়েছিল, বর্ণনা দিলেন ধর্ষণের শিকার নারী

 

এরপর তাকে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। রাজা মিয়া ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা আদালতে স্বীকার করেছেন।

 

গত মঙ্গলবার রাতে ঈগল এক্সপ্রেসের একটি বাস কুষ্টিয়ার ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। পথে যাত্রীবেশে ডাকাত দল উঠে প্রথমে গাড়ির নিয়ন্ত্রণ নেয়। পরে যাত্রীদের হাত-পা ও চোখ বেঁধে মারধর এবং লুটের পর এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। ডাকাত দল বাসটি ঘুরিয়ে টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কের মধুপুর উপজেলার রক্তিপাড়া জামে মসজিদের সামনে ফেলে রেখে নেমে যায়।

 

একুশে সংবাদ.কম/আ.গ.জা.হা

Link copied!