AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বাসচাপায় ২ যুবক নিহত, সেলফি পরিবহনে অগ্নিসংযোগ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,মানিকগঞ্জ
০৮:০৭ এএম, ১৩ জুলাই, ২০২২
বাসচাপায় ২ যুবক নিহত, সেলফি পরিবহনে অগ্নিসংযোগ

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় ঢাকা-আরিচা মহাসড়কের কালীগঙ্গা নদীর সেতুর ওপর বাসচাপায় কলেজ ছাত্রসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার (১২) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার তরা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজের স্নাতক তৃতীয় বর্ষের ছাত্র জুয়েল মিয়া (২৪) ও তার বন্ধু মো. আশিকুর রহমান (২৫)। তাদের বাড়ি ঘিওরের বানিয়াজুরী ইউনিয়নের রাথুরা গ্রামে। 


স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে একটি মোটরসাইকেলে গ্রামে বাড়ি ফিরছিলেন জুয়েল, আশিকুর ও হাসিবুর। রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের তরা এলাকায় কালীগঙ্গা সেতুর ওপর পাটুরিয়াগামী সেলফি পরিবহনের একটি বাস পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

ঘটনাস্থলেই মারা যান জুয়েল ও আশিকুর। এ ঘটনায় আহত হন আরেক বন্ধু হাসিবুর রহমান। পরে তাকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

দুর্ঘটনার পরপরই স্থানীয়রা উত্তেজিত হয়ে তরা এলাকায় সেলফি পরিবহনের দুটি বাস ভাঙচুর করেন। এ সময় পুলিশ লাঠিচার্জ করলে সেখান থেকে বানিয়াজুরী বাসস্ট্যান্ড এলাকায় গিয়ে সেলফি পরিবহনের অপর একটি বাসে আগুন ধরিয়ে দেয়। এতে রাত ১১টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত যান চলাচল সম্পূর্ণ বন্ধ থাকে।

একুশে সংবাদ/এসএস

Link copied!