AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

 হাসিলের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি,নোয়াখালী
০৬:০০ এএম, ১১ জুলাই, ২০২২
 হাসিলের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ঈদুল আজহা উপলক্ষে স্থাপিত পশুর বাজারের হাসিলের টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে রিফাতুল ইসলাম রিফাত (২৩) নামের এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। এ সময় ধাওয়া পাল্টা-ধাওয়ায় আরও ৫ জন আহত হয়েছেন।

গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা রিফাতুল ইসলাম রিফাত সোনাইমুড়ী উপজেলা ছাত্রলীগের সদস্য। তিনি সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের নোয়া বাড়ির মৃত সিরাজুল ইসলামের ছেলে।

আহতদের মধ্যে গুলিবিদ্ধ রিফাতকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


রোববার (১০ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার সোনাইমুড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের মদিনা ভবনের সামনে এ ঘটনা ঘটে। 

জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাইফুল ইসলাম জুয়েল বলেন, সোনাইমুড়ী পৌরসভার হাইস্কুল মাঠে ঈদুল আজহা উপলক্ষে একটি পশুর বাজার সরকারিভাবে ইজারা দেওয়া হয়।

ওই বাজারের হাসিল আদায়ের টাকা সরকার দলীয় নেতাকর্মীদের সমন্বয় করে শিডিউল ক্রয়কারীদের মধ্যে বিতরণের সিদ্ধান্ত নেয় স্থানীয় নেতারা। এর মধ্যে সোনাইমুড়ী পৌরসভার বানুয়া গ্রামে সরকার দলীয় নেতাকর্মীদের হাসিলের ৪০ শতাংশ, নাওতলা গ্রামের নেতাকর্মীদের ২০ শতাংশ ও পৌরসভার ৫ ও ৬নং ওয়ার্ডের নেতাকর্মীদের হাসিলের ৪০ শতাংশ টাকা ভাগ করে দেওয়ার কথা ছিল।

এর মধ্যে আমাকে হাসিল আদায়ের ২০ শতাংশ ও রাসেলের লোকজনকে ২০ শতাংশ টাকা দেওয়ার কথা ছিল। শুক্রবার স্থানীয় এমপির অনুসারী নেতারা হাসিল আদায়ের টাকা ভাগ করে রাসেলের কাছে দিয়ে দেয়। পরবর্তীতে রাসেল টাকা সমানভাবে ভাগ হবে না ঘোষণা দিলে বিরোধ দেখা দেয়। 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!