AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রকিবকে মেয়র প্রার্থী বদরের সমর্থন


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
০৩:৩৩ পিএম, ২৬ মে, ২০২২
রকিবকে মেয়র প্রার্থী বদরের সমর্থন

ছবি: সংগৃহীত

আসন্ন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচনে শেখ রকিব হোসেনকে সমর্থন জানিয়ে নির্বাচনের মাঠ থেকে সরে দাড়ালেন মেয়র প্রার্থী এম বদরুল আলম বদর। তিনি গতকাল বিকেলে গোপালগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে মেয়র পদের নির্বাচন থেকে সরে দাড়ানোর এ ঘোষণা দেন।

সাংবাদিকদের উদ্দেশ্যে তার বক্তব্যে বলেন, আপনারা জানেন আমি ছাত্র জীবন থেকে রাজনীতি শুরু করি। আমার রাজনীতি জীবন শুরু হয় ১৯৮৬ সাল থেকে। আমি দীর্ঘ ৩৬ বছর গোপালগঞ্জে রাজনীতি করি এবং একাধারে রাজনীতির সাথে আছি। আপনারা জানেন আমি ২০১১ সালে আমি প্রথম পৌরসভা নির্বাচনে অংশগ্রহণ করি। ‍যে কোন কারণে আমি পরাজিত হয়েছিলাম। তারপর ২০১৬ সালে পৌরসভা নির্বাচনেও আসি। সে নির্বাচনে দলের প্রতি শ্রদ্ধা জানিয়ে আমি নির্বাচন থেকে সরে দাড়িয়েছিলাম। আবার আগামী ১৫ জুন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা গোপালগঞ্জ সদর পৌরসভায় মোট ১১ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলাম। যাচাই-বাছাইতে আমরা ১১ জনই টিকেছি, আমি তার মধ্যে একজন। আমার এই সাংবাদ সম্মেলন করার মুল কারণ আপনারা কেউ কেউ অবগত আছেন। আমি দলীয় হাই কমান্ডের সিদ্ধান্ত অনুযায়ী আমি প্রধানমন্ত্রীর সাথে কথাবার্তার মধ্য দিয়ে আমি মনোনয়নপত্র প্রত্যাহারের সিদ্ধান্ত গ্রহণ করি। আমি আমার কর্মী সমর্থকদের নিয়ে আলোচনা-পযালোনা করে আজ ঠান্ডা মস্তিস্কে, কারো প্রতি বিরাজভাজন না হয়ে আমি সিদ্ধান্ত গ্রহণ করি যে আমি আমার মনোনয়নপত্র প্রত্যাহার করবো। আমি আগামীকাল সকালে অফিসিয়ালীভাবে আমার মনোনয়ন প্রত্যাহার করবো। আমি এখন মৌখিকভাবে নির্বাচন থেকে সরে দাড়িচ্ছি এবং আমার নির্বাচনের সিদ্ধান্ত প্রত্যাহার করলাম।

তিনি সাংবাদিকদের আরো বলেন, আমার হাই কমান্ডের নির্দেশ অনুযায়ী যার কথায় আজ আমি মনোনয়নপত্র প্রত্যাহার করলাম তার কথা অনুযায়ী আমাদের আরেকজন প্রার্থী শেখ রাকিব হোসেনকে আমি আমার নেতা-কর্মিদের সঙ্গে নিয়ে আমার পূর্ণ সমর্থন জ্ঞাপন করছি। আমি আমার ১৫ তারিখ নির্বাচন পযন্ত আমি শেখ রকিব হোসেন এর সাথে থাকবো। সেই সাথে আপনারা যারা পৌরসভার ভোটার আছেন, আমি আশা করি যারা আমাকে পছন্দ করতেন, যারা আমাকে ভালোবাসতেন তারা আমাকে ভুল বুঝবেন না, আমাকে ভুল বোঝার কিছু নাই। আমি আপনাদেরকে আহবান জানাবো, আপনারা আমাকে ভুল না বুঝে আপনারা সবাই রকিব সাহেবকে ভোট দিবেন ।

উল্লেখ্য, আগামী ১৫ জুন গোপালগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে কোন দলিয় প্রার্থী না থাকায় এগারজন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য মনোনয়নপত্র দাখিল করেছেন। এম বদরুল আলম বদর তার প্রার্থীতা প্রত্যাহার করায় এখন দশ প্রার্থী ভোট যুদ্ধে টিকে রইলেন। প্রার্থীতা প্রত্যাহারের শেষদিনে অন্য কোন প্রার্থী তাদের প্রার্থীতা প্রত্যাহার না করলে মোট দশজন মেয়র পদে ভোট যু্দ্ধে অংশগ্রহন করবেন।

 

 

একুশে সংবাদ/মু.হু/এস.আই
 

Link copied!