AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মসিকের সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:২৯ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২
মসিকের সড়ক ও ড্রেন নির্মাণ কাজের উদ্বোধন করলেন মেয়র টিটু

ছবি: একুশে সংবাদ

ময়মনসিংহ প্রতিনিধি: ময়মনসিংহ সিটি কর্পোরেশনের ২২ নং ওয়ার্ডে প্রায় সাড়ে ৬ কোটি টাকা ব্যয়ে ৫ টি সড়ক এবং ১ টি ড্রেনসহ ফুটপাতের নির্মাণকাজ উদ্বোধন করলেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। আজ মঙ্গলবার বেলা ১১ টায় বাকৃবি শেষ মোড় নির্মাণকাজ উদ্বোধন করেন মেয়র ।

প্রায় আড়াই কিলোমিটার দৈর্ঘ্য এবং ড্রেনসহ ফুটপাতের ৬০০ মিটার উদ্বোধনকৃত সড়ক উন্নয়নের কাজগুলোর মধ্যে রয়েছে জামতলা মোড় আতিয়া মসজিদ থেকে মৃত সুরুজ উকিল এর বাড়ি পর্যন্ত আরসিসি সড়ক, কাশেমিয়া মাদ্রাসা থেকে জামতলা মোড় পর্যন্ত আরসিসি সড়ক, আতিয়া মসজিদ থেকে রেললাইন পর্যন্ত আরসিসি সড়ক, বয়ড়া খেজুরতলা থেকে গোরস্তান পর্যন্ত আরসিসি ও বিসি সড়ক, ব্রহ্মপুত্র নদ খেয়াঘাট থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত আরসিসি সড়ক এবং বাকৃবি শেষ মোড় থেকে সড়ক ও জনপদের রাস্তা বরাবর ফুটপাত সহ আরসিসি ড্রেন।

এ সময় মেয়র বলেন, আমরা প্রতিশ্রুত উন্নয়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী যে উদ্দেশ্যে আমাদের ময়মনসিংহ সিটি কর্পোরেশন দিয়েছেন সে লক্ষ্য পূরণে আমরা দৃঢ় সংকল্প। নগরীর বিভিন্ন ওয়ার্ডের উন্নয়নকাজ এখন দৃশ্যমান।

মেয়র কাজের গুণগত মান নিশ্চিত করার জন্য ঠিকাদার ও প্রকৌশলীদের নির্দেশ প্রদান করেন এবং উপস্থিত সকলকে মাস্ক পরিধান এবং স্বাস্থ্যবিধি অনুসরণে অনুরোধ জানান।

উদ্বোধনকালে ২২ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ মোস্তফা কামাল, ২২, ২৩, ২৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাহনাজ বেগম, জনসংযোগ কর্মকর্তা শেখ মহাবুল হোসেন রাজীব, নির্বাহী প্রকৌশলী মোঃ জহুরুল হক, সহকারী প্রকৌশলী মোঃ জসিম উদ্দিন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ উপস্থিত ছিলেন।

একুশে সংবাদ/তাপস কর/এইচ আই

Link copied!