AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ


Ekushey Sangbad
উপজেলা প্রতিনিধি
০৮:৪৪ পিএম, ১৩ জানুয়ারি, ২০২২
শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ছবি: একুশে সংবাদ

ঘাটাইল প্রতিনিধি: টাঙ্গাইল ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের দেওনাপাড়া সমাজকল্যাণ ক্লাবের পক্ষ থেকে বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) বিকেলে ঘাটাইল উপজেলার দিগড় ইউনিয়নের দেওনাপাড়া বাজারে সমাজকল্যাণ ক্লাবের উদ্যোগে শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দেওনাপাড়া সমাজকল্যাণ ক্লাবের উপদেষ্টা হাসেম রেজা, হাজী আবুল হোসেন,সাবেক ইউপি সদস্য শওকত , লাল মিয়া ,সমাজকল্যাণ ক্লাবের সভাপতি মুনসুর,সাধারণ সম্পাদক হারুন অর রশীদ ,পৃষ্ঠ পোষাক হারুন অর রশীদ,নাঈম হোসেন,সুরুজ,সোহেল রানা, খায়রুল ইসলাম,লিটন, জাহিদ মল্লিক হুমায়ূন প্রমূখ।

শীতবস্ত্র বিতরণ কালে অসহায় মানুষের উদ্দেশ্যে দেওনাপাড়া সমাজকল্যাণ ক্লাবের সভাপতি মনসুর আহমেদ বলেন,ঠাণ্ডা বাতাসের দাপট আর হিম শীতের আবহে শীত জেঁকে ধরেছে । হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে । শীতার্ত অসহায় ও দুস্থ মানুষদের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে আমাদের স্ব স্ব অবস্থান থেকে তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব।

সাধারন সম্পাদক হারুন অর রশীদ বলেন,এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আমাদের দেওনাপাড়া সমাজকল্যাণ ক্লাবটি সুখে-দুঃখে সবসময় আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা পাশে রয়েছি। পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি।

একুশে সংবাদ/রানা/এইচ আই

Link copied!