AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সখীপুরে গৃহবধূর শরীরে আগুন দিয়ে আত্মহত্যা 


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৮:২০ পিএম, ১২ জানুয়ারি, ২০২২
সখীপুরে গৃহবধূর শরীরে আগুন দিয়ে আত্মহত্যা 

ছবি: একুশে সংবাদ

টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের সখীপুরে ঘরোয়া সালিশি বৈঠক শেষে সোমা আক্তার (১৯) নামে এক গৃহবধূ শরীরে আগুন দিয়ে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার (১২ জানুয়ারি) ভোর রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া গ্রামে এই ঘটনা ঘটেছে।

সোমা আক্তার ওই এলাকার এরশাদ মিয়ার স্ত্রী। শরীরে আগুন দিয়ে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন মৃতের মা পারভীন আক্তার। তবে এ ঘটনায় কেউ থানায় অভিযোগ করে নাই বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম জানান, মেয়েটা নিজেই শরীরে আগুন ধরিয়ে দেয়। আমি তখন ওই বাড়ির রান্না ঘরের পাশে ছিলাম। সালিশি বৈঠকের কথা জানতে চাইলে ব্যস্ত বলে ফোন কেটে দেন।

মেয়ের মা পারভীন আক্তার বলেন, ‘আমার মেয়েকে আগুন দিয়ে পোড়ার সময় মেয়ে কাইন্দ্যা কাইন্দ্যা কইছে আমারে বাঁচাও, কেউ এক কলসি পানি নিয়ে আসো। কিন্তু কেউ পানি নিয়ে এগিয়ে আসে নাই। এর আগেও আমার মেয়েকে তপ্ত লোহার প্যারাক (রড) দিয়ে শ্যাক দিতো। কত কইছি তোরে নিয়া যামুগা, আমার ম্যায়ায় (মেয়ে) কইছে একটা বাচ্চা অইছে আমি এখান থেকে যামু না। কিন্তু স্বামী-শ্বশুর মিলে আমার মেয়েকে আগুন ধরিয়ে পুইড়া মারছে। আমি এর বিচার চাই।’

এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় চার বছর আগে মির্জাপুর উপজেলার গয়রামপুর গ্রামের নইমুদ্দিনের মেয়ে সোমা আক্তারের সাথে সখীপুর উপজেলার বোয়ালী পশ্চিমপাড়া এলাকার সোমেশ আলীর ছেলে এরশাদ মিয়ার বিয়ে হয়। এর আগেও এরশাদ একটি বিয়ে করেছিলেন। সেই ঘরে একটি ১৫ বছরের মেয়ে আছে। সেই সংসার নিয়েও মামলা চলছে।

রিপোর্ট লেখা পর্যন্ত সখীপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, ‘আগুনে পুড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে বলে শুনেছি। কিন্তু কেউ লিখিতভাবে অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


একুশে সংবাদ/নজরুল/এইচ আই/

Link copied!