AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৩:২৩ পিএম, ১২ ডিসেম্বর, ২০২১
গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

ছবি: একুশে সংবাদ

মাদারীপুরের শিবচরে ১০ কেজি ৭ শত গ্রাম গাঁজাসহ মোঃ সোহেল শেখ (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৮ মাদারীপুর ক্যাম্প।

শনিবার (১১ ডিসেম্বর) দিবাগত রাত ১২ টার দিকে জেলার শিবচর উপজেলার উৎরাইল গ্রামস্থ নিয়ামত খার বাড়ীর পশ্চিম পাশে খাড়াকান্দি  হইতে শিরুয়াইল গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।

আটকৃত মোঃ সোহেল শিবচর উপজেলার কাঠালবাড়ি ইউনিয়নের বাবর আলী মল্লিককান্দি গ্রামের আঃ গনি শেখের ছেলে। এসময় তার নিকট থেকে ১০ (দশ) কেজি ৭০০ গ্রাম  গাঁজা, মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোটরসাইকেল, ০১টি হেলমেট, ০১টি মোবাইল, ০২টি সীমকর্ড উদ্ধার করা হয়।

রবিবার সকাল ১০ টার দিকে র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দীন আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

তিনি জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। এসময় আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবত মাদারীপুর, ঢাকা, কুমিল্লাসহ বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্যের পাইকারীভাবে ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। এছাড়াও তার বিরুদ্ধে ঢাকা, কুমিল্লা, মাদারীপুরে ৪টি মাদাক মামলা চলমান আছে।

তিনি আরোও জানান, আসামীকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্ত করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

একুশে সংবাদ/দে.মা.প্র/হাজ

Link copied!