AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেলান্দহে অভ্যন্তরীন আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৮:২৩ পিএম, ২ ডিসেম্বর, ২০২১
মেলান্দহে অভ্যন্তরীন আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন

জামালপুরের মেলান্দহে সরকারি খাদ্য গুদামে(২০২১-২০২২) অর্থ বছরের অভ্যন্তরীন আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। 

জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইন্জিনিয়ার কামরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রমের উদ্বোধন করেন।

বৃহস্পতিবার (২ ডিসেম্বর) দুপুরে আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রম আনুষ্ঠানিক অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শফিকুল ইসলাম সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জেলা আওয়ামী লীগের সম্মানিত সদস্য, মেলান্দহ পৌরসভা মেয়র আলহাজ্ব শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ ও সাধারণ সম্পাদক মোঃ জিন্নাহ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল্লাহ আল ফয়সাল এবং মিলার আলহাজ্ব গোলাম মোস্তফা প্রমুখ।

এ সময় উপজেলা খাদ্য নিয়ন্ত্রণ অফিসার মোঃ শহিদুল্লাহ,উপজেলা খাদ্য পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ও অফিস সহকারী মোঃ নাজমুল ইসলাম (নাজমুল),মোঃ শফিকুল ইসলাম (শফিক)উপস্থিত ছিলেন।

উল্লেখ্য (২০২১-২০২২) অর্থ বছরে কৃষকদের নিকট থেকে ৯১৫ মেট্রিক টন আমন ধান ও  মিলারদের নিকট থেকে ২৪১৭ মেট্রিক টন সিদ্ধ চাউল সংগ্রহ করা হবে।
আমন ধান ও চাউল সংগ্রহ কার্যক্রমের শেষ তারিখ ২৮ ফেব্রুয়ারী-২০২২ইং পর্যন্ত।

একুশে সংবাদ//নাহিদ/র.ন

Link copied!