ঢাকা শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২, ১৬ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

বাগেরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৪ পিএম, ২৮ নভেম্বর, ২০২১
বাগেরহাটে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটে এক কেজি গাঁজাসহ মোঃ মোস্তাফিজুর রহমান মল্লিক (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ।

শনিবার রাতে বাগেরহাট সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের উৎকুল গ্রাম থেকে তাকে আটক করে পুলিশে সোপার্দ করেন জনপ্রতিনিধি ও স্থানীয়রা। বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। আটক মোস্তাফিজুর রহমান মল্লিক বাগেরহাট সদর উপজেলার বারুইপাড়া গ্রামের মৃত লুৎফুর রহমান মল্লিকের ছেলে। 

যাত্রাপুর ইউনিয়নের ইউপি সদস্য শেখ মোস্তফা কামাল বলেন, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা করে আসছিল কিছু লোক। কিন্তু কোন ভাবে তাদেরকে নিভৃত করা যাচ্ছিল না।

অনেকদিন ধরে আমরা তাদেরকে ধরার চেষ্টা করেছি। গতকাল রাত ১০ টার দিকে বাড়ি ফেরার পথে ৩ জন লোককে ঘোরাঘুরি করতে দেখে আমাদের সন্দেহ হয়। তাদের ধরতে গেলে দুজন পালিয়ে যায় এবং আমরা একজনকে ধরতে সক্ষম হই।

তার কাছ থেকে একটি প্যাকেটে এককেজি গাজা পাই আমরা। পরে মোঃ মোস্তাফিজুর রহমান মল্লিককে আমরা পুলিশের কাছে সোপর্দ করি।

বাগেরহাট মডেল থানার এস. আই. মো.কামরুজ্জামান বলেন, এক কেজি গাজাসহ আমরা মোঃ মোস্তাফিজুর রহমান মল্লিক নামের এক ব্যক্তিকে আটক করেছি। 

তার ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক মোঃ মোস্তাফিজুর রহমান মল্লিককে আদালতে সোপর্দ করা হয়েছে।

একুশে সবাদ/ বা / হাফিজ