ঢাকা রবিবার, ২৩ জানুয়ারি, ২০২২, ১০ মাঘ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

ভ্যান থেকে ছিটকে পড়ে পুত্রের নিহত, পিতার আশঙ্কাজনক


Ekushey Sangbad
জেলা প্রতিনিধি
০৪:১৫ পিএম, ২৪ নভেম্বর, ২০২১
ভ্যান থেকে ছিটকে পড়ে পুত্রের নিহত, পিতার আশঙ্কাজনক
ছবি: একুশে সংবাদ

ছবি: একুশে সংবাদ

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে পাখি ভ্যান ও ঔষধ বহনকারী পিকাপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে পাখি ভ্যান থেকে ছিটকে পড়ে মানিক হোসেন(১২) নামের একজনের মৃত্যু হয়েছে। দূর্ঘটনায় পাখি ভ্যান চালক মো.বাবুল সরদার(৪০) গুরুতর আহত হয়েছে। নিহতের বাড়ি ঝিনাইদহ জেলায় মহেশপুর উপজেলার পোড়া পাড়া গ্রামে। 


আজ বুধবার(২৪ নভেম্বর)সকাল সাড়ে ৮ টায় জীবননগর-দত্তনগর সড়কের পাথিলা নামক স্থানে এই দূর্ঘটনা ঘটে। 


প্রত্যক্ষ সূত্র জানা যায়,পাখি ভ্যানে পিতা বাবুল সরদার তার পুত্র মানিক হোসেন কে নিয়ে জীবননগরে সাপ্তাহিক হাটে আসছিলেন। এসময় জীবননগর উপজেলার পাথিলা নামক স্থানে পৌছানোর পর বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক সামনা-সামনি ধাক্কা দেয়। এতে পাখি ভ্যানে থাকা পুত্র মানিক হোসেন ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায়। পিতা বাবুল সরদার কে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। 


ঘাতক ট্রাকটি আটক করে পুলিশের হেফাজতে রাখা হয়। জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আব্দুল খালেক বলেন, দূর্ঘটনার সংবাদ শুনে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়েছি।নিহতের লাশ উদ্ধার করে জীবননগর থানায় রাখা হয় এবং আহত ব্যক্তির উন্নত চিকিৎসার জন্য যশোরে পাঠানো হয়েছে।

একুশে সংবাদ/আল-আমিন