AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৩২ এএম, ২৪ নভেম্বর, ২০২১
চাঁদপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ এসএসসি পরীক্ষার্থী নিহত

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চাঁদপুর সদর উপজেলার শাহ মাহমুদপুর ইউনিয়নের মহামায়া এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা ঘটে। এতে দুই এসএসসি পরীক্ষার্থী নিহত ও এক মুক্তিযোদ্ধাসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলো- চাঁদপুর সদর উপজেলার হাফানিয়া গ্রামের নজরুল ইসলামের ছেলে এসএসসি পরীক্ষার্থী শান্ত (১৭) ও প্রতিবেশী এসএসসি পরীক্ষার্থী আসিফ (১৮)। এর মধ্যে আসিফ ঢাকায় নেওয়ার পথে মারা যায়।

গুরুতর আহতরা হলেন- মোটরসাইকেল আরোহী সাজ্জাদ (১৭) ও পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম (৭০)। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, তিন যুবক বেপরোয়া গতিতে মোটরসাইকেল নিয়ে মহামায়া বাজার এলাকায় যাচ্ছিল। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা পথচারী মুক্তিযোদ্ধা নজরুল ইসলামের গায়ে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শান্তর মৃত্যু হয়। দুর্ঘটনায় মোটরসাইকেলের অপর দুই আরোহীসহ পথচারীকে স্থানীয়রা দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে পাঠায়।

চাঁদপুর জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রোমান জাগো নিউজকে বলেন, দুর্ঘটনায় শান্ত নামের ছেলেটির শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয় এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে তার মৃত্যু হয়। এছাড়া আহত বাকি তিনজনের অবস্থা আশঙ্কাজনক দেখে আমরা ঢাকা মেডিকেল হাসপাতালে রেফার করি। পথে আশিকের মৃত্যু হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এড়াড়া নিহত একজনের মরদেহ হাসপাতাল থেকে থানায় নিয়ে আসা হয়েছে বলে জানান চাঁদপুর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুজন কান্তি বড়ুয়া।


একুশে সংবাদ/জা/তাশা

Link copied!