ঢাকা সোমবার, ২৯ নভেম্বর, ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পোড়াগাঁও ইউপি নির্বাচনে আঃলীগ মনোনয়ন প্রত্যাশী মাওলানা জামাল উদ্দিন


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:৫৮ পিএম, ৪ অক্টোবর, ২০২১
পোড়াগাঁও ইউপি নির্বাচনে আঃলীগ মনোনয়ন প্রত্যাশী মাওলানা জামাল উদ্দিন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার ১ নং পোড়াগাওঁ ইউনিয়নের আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলী এর মনোনয়ন চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে গনসংযোগ ও উঠান বৈঠক  করে যাচ্ছেন মাওলানা জামাল উদ্দিন।


খুজনিয়ে জানাযায়, পোড়াগাওঁ ইউনিয়ন আওয়ামীলীগ এর ধর্ম বিষয়ক সম্পাদক ও গোজাকুড়া দাখিল মাদরাসার সুপার বিশিষ্ট সমাজ সেবক, ন্যায়পরায়ন আলহাজ¦ মাওলানা জামাল উদ্দিন। তিনি এলাকায় আওয়ামীলীগ এর দলীয় নেতাকর্মীসহ সাধারন মানুষদের পাশে থেকে সমাজের উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন।

তিনি নিজে বিভিন্ন সেবা, সংস্কৃতি ও শিক্ষামূলক প্রাতষ্ঠানে সহযোগিতা করে আসছেন। উপজেলা ঈমাম সমিতির সভাপতি হিসাবে শুধু ইউনিয়নে নয় উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে সহযোগিতা করে যাচ্ছেন।

তিনি প্রতিষ্ঠান প্রধান হিসাবে বেশ কয়েক বার পুরস্কৃত হয়েছেন, হয়েছেন উপজেলায় শ্রেষ্ট প্রতিষ্ঠান প্রধানও। এলাকার সচেতন ভোটাররা জানান, তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সমাজের অবেহেলিত মানুষ আর নির্যাতিত হবেন না। তিনি কখনও মানুষের ক্ষতির কারন হবে না বলে আশা করেন তারা।


আওয়ামীলীগের দলীয় কর্মকান্ডে সন্তুষ প্রকাশ করে স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ বলেন মাওলানা জামাল উদ্দিন আওয়ামীলীগ এর মনোনয়ন পেয়ে নৌকা প্রতিক পেয়ে নির্বাচন করলে নির্বাচিত হয়ে আমাদের পোড়াগাঁও ইউনিয়নের মানুষে আশা পূরন হবে। 
মাওলানা জামাল উদ্দনি বলেন, এলাকায় প্রচারনা চালিয়ে যাচ্ছি আশা করি আওয়ামীলীগ এর দলিয় মনোনয়ন পাব। চেয়ারম্যান নির্বাচিত হলে এলাকার উন্নয়নে কাজ করব।

 

একুশে সংবাদ/মোমেন/আ