ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ৩০ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

কক্সবাজারে মাছ ধরার ট্রলার থেকে সাড়ে চার লাখ ইয়াবাসহ আটক ৫


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০২:৫৮ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২১
কক্সবাজারে মাছ ধরার ট্রলার থেকে সাড়ে চার লাখ ইয়াবাসহ আটক ৫

কক্সবাজারের উপকুলে মাছ ধরার ট্রলার থেকে সাড়ে চার লাখ পিচ ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে র‍্যাব-১৫ কক্সবাজার। এসময় পাচার কাজে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) মধ্যরাতে গভীর সমুদ্র এলাকায় মাছ ধরার ট্রলার থেকে এসব ইয়াবাসহ তাদের আটক করা হয়। 

আটকরা হলেন, পটিয়ার গোবিন্দর খিল এলাকার মৃত রফিক আহম্মদের ছেলে রশিদ উল্লাহ (৪২), কর্ণফুলীর লইক্ষ্যারচর ৮ নং ওয়ার্ড এলাকার মৃত কালামিয়ার ছেলে আমানত করিম (৩৮) বর্তমানে টেকনাফের হ্নীলা ইউনিয়নের ৭ নং ওয়ার্ড জালিয়া বাটা এলাকায়। 

কক্সবাজারের ঈদগাওর ৬নং পূর্ব বোয়ালখালী এলাকার মৃত ছালেহ আহাম্মদের ছেলে নাসির উদ্দিন (৩৬)।

একই ওয়ার্ডের বিলিজারপাড়ার মৃত জহির আলমের ছেলে মোঃ সাইফুল ইসলাম এবং টেকনাফের শাহপরীরদ্বীপ উত্তরপাড়ার মৃত মুসলিম মিয়ার ছেলে ছৈয়দুর রহমান।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১২ টার দিকে গভীর সমুদ্র এলাকায় কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান ও মেজর শেখ মোহাম্মদ ইউসূফের নেতৃত্বে একটি মাছ ধরার ট্রলারকে চিহ্নিত করা হয়। তারপর ধাওয়া করে সেই ট্রলারে মিলে সাড়ে ৪ লাখ ইয়াবা।

কক্সবাজার র‍্যাব-১৫ উপ-অধিনায়ক স্কোয়াড্রন লিডার তানভীর হাসান বলেন, গেল এক সপ্তাহ আগে থেকে ইয়াবা পাচারকারী চক্রের উপর নজর রাখছিল র‍্যাব। সেই চক্রের একটি চালান আসার খবরে গভীর সমুদ্রে অভিযান চালানো হয়েছে। সাড়ে চার লাখ ইয়াবাসহ ৫ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান র‍্যাবের এ কর্মকর্তা।

 

 

একুশে সংবাদ/আ