AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যুবলীগের কেন্দ্রিয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বায়েজীদ ভৃঁইয়া


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৬:৩৯ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২১
যুবলীগের কেন্দ্রিয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান বায়েজীদ ভৃঁইয়া

আজ ২১ সেপ্টেম্বর (মঙ্গলবার) লক্ষীপুর জেলা যুবলীগের বর্ধিত সভা । আর এ বর্ধিত সভাকে ঘিরে ব্যানার-ফেস্টুন ও তোরণে ছেঁয়ে গেছে পুরো জেলা শহর। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন।
 প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও চট্রগ্রাম বিভাগী দায়িত্বপ্রাপ্ত নেতা ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। এ দিকে কেন্দ্রিয় নেতাদের আগমণের খবর পেয়ে দুপুরে রামগঞ্জ-লক্ষীপুর সড়কে প্রায় ২ শতাধিক মটরসাইকেল বহর নিয়ে তাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক বায়োজীদ ভৃঁইয়া। এসময় মটরসাইকেল বহর নেতাদের সাথে নিয়ে সভার কেন্দ্রস্থলে যান। শেষ খবর পাওয়া পর্যন্ত বর্ধিত সভা চলছে।

জেলা শহর ঘুরে দেখা যায়, উত্তর তেমুহনী, ঝুমুর, দক্ষিণ তেমুহনী, চকবাজার, জেলা যুবলীগ কার্যালয়, সাব রেজিস্ট্রার অফিসসহ বিভিন্ন সরকারী ভবনে লাগানো হয়েছে ব্যানার, ফেস্টুন। একইভাবে সার্কিট হাউজ এলাকায়ও লাগানো হয়েছে ব্যানার। তবে শনিবার সার্কিট হাউজ থেকে ব্যানার ফেস্টুন অপসারণ করেছে প্রশাসন।

এছাড়া জেলার বিভিন্ন পর্যায়ের যুবলীগের নেতাকর্মীদের নামে শুভেচ্ছাবার্তার ফেস্টুন ও তোরণ দেওয়া হয়েছে। বর্ধিত সভাকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব যুবলীগের নেতাকর্মীরা। শুরু থেকে বর্তমান কমিটির বাহিরে যুবলীগকে সুসংগঠিত করতে ব্যাপক কাজ করছেন, সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক বায়েজীদ ভূঁইয়া।

 তিনি ছাড়াও ব্যানার-ফেস্টুনে শুভেচ্ছা জানিয়েছেন, সাবেক জেলা ছাত্রলীগের আহবায়ক নজরুল ইসলাম ভুলু, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি যথাক্রমে শেখ জামাল রিপন, চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, যুবলীগ নেতা রুপম হাওলাদার। তারা প্রত্যেকেই যুবলীগের পদ-প্রত্যাশী বলে জানা যায়। সভার সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সভাপতি এ কে এম সালাহ্ উদ্দিন টিপু।

 

একুশে সংবাদ/মো: রবিউল ইসলাম খান/আ

Link copied!