ঢাকা শনিবার, ১৬ অক্টোবর, ২০২১, ১ কার্তিক ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পলাশে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:১৭ পিএম, ১৬ সেপ্টেম্বর, ২০২১
পলাশে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নরসিংদীর পলাশে সুমন মিয়া (৪০) নামে এক যুবকের ঝুলন্ত  মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার কাঠাঁলতলা এলাকা থেকে  মরদেহটি উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকালে নিহত যুবকের পরিচয় ও বিষয়টি নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস।

নিহত সুমন মিয়া নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার গোপালদী ব্যাপারীপাড়া গ্রামের সোনাই মিয়ার ছেলে। তিনি বুধবার বিকেলে বাড়ি থেকে নরসিংদীর শিবপুরে শ্বশুর বাড়ির উদ্দেশ্যে বের হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে উপজেলার চরসিন্দুর-পাঁচদোনা সড়কের মালিতা কাঁঠালতলা নামক এলাকার আসাদ মিয়ার বাড়ির পূর্ব পাশের মেহগনি গাছে এক যুবকের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখে স্থানীয়রা। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে দুপুরে পরিবারের সদস্যরা নিহত যুবক সুমন বলে চিহ্নিত করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মোহাম্মদ ইলিয়াছ জানান, নিহত যুবকের মরদেহ  উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

একুশে সংবাদ/সাব্বির/আরিফ