AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পলাশবাড়ীতে ৮ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৭:০৮ পিএম, ২৪ আগস্ট, ২০২১
পলাশবাড়ীতে ৮ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ীতে ৮ কেজি গাঁজা উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম-এর দিক-নির্দেশনায় গোটা গাইবান্ধা জেলা মাদকমুক্ত করতে এলাকার সড়ক-মহাসড়কে চলাচলরত যানবাহন সমূহে মাদকবিরোধী পুলিশি তল্লাশি অভিযান অব্যাহত রয়েছে।

থানা সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রানার নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মতিউর রহমানের নেতৃত্বে এসআই বেলাল হোসেন, এসআই জিয়ারুল হক, এএসআই রাম চন্দ্র প্রামানিকসহ সঙ্গীয় ফোর্স পৃথক অভিযান চালায়। উপজেলার বরিশাল ইউপির দুবলাগাড়ী গ্রাম এলাকার ঢাকা-রংপুর মহাসড়কে চলন্ত যানবাহন তল্লাশীকালে মঙ্গলবার (২৪ আগস্ট) দুপুর ১২টার দিকে সামিউল এন্টারপ্রাইজ নামীয় একটি যাত্রীবাহী বাসের গতিরোধ করা হয়। 

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার টাপারজান গ্রামের আঃ জোব্বারের ছেলে রাকিব হাসান (২১) নিকট একটি ট্রাভেল ব্যাগে থাকা ৩ কেজি গঁাজা উদ্ধারসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। 

অপরদিকে; একই স্থানে দুপুর দেড়টার দিকে ফাইভ স্টার নামীয় একটি যাত্রীবাহী বাসের গতিরোধ করা হয়। একই লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট গ্রামের ছায়েদ আলীর ছেলে চাঁন মিয়া (২১) নিকট থাকা একটি ট্রাভেল ব্যাগে থাকা ৫ কেজি গাঁজা উদ্ধারসহ হাতে-নাতে গ্রেফতার করা হয়। 
 
থানা অফিসার ইনচার্জ মো. মাসুদ রান বিষয়টি নিশ্চিত করেন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাদেরকে গাইবান্ধা কোর্টহাজতে প্রেরণ করা হয়েছে। 


একুশে সংবাদ/খালেক/আর

Link copied!