ঢাকা শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

শেরপুরের ঝিনাইগাতীতে কৃষকের মরদেহ উদ্ধার


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:৪৮ পিএম, ২৮ জুলাই, ২০২১
শেরপুরের ঝিনাইগাতীতে কৃষকের মরদেহ উদ্ধার

শেরপুরের ঝিনাইগাতীতে বিশু মিয়া(৪৫) নামের এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ২৮ আগষ্ট বুধবার ভোরে নিহত বিশু মিয়ার মরদেহ নিজ বাড়ির পাশে রাস্তা সংলগ্ন ধানক্ষেত থেকে উপুর অবস্থায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিশু মিয়া উপজেলার নলকুড়া ইউনিনের উত্তর ভারুয়া গ্রামের মো. আব্দুল হাকিমের ছেলে এবং ২ ছেলে ২ মেয়ের জনক।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ২৭ জুলাই মঙ্গলবার দিবাগত রাত ১০ঘটিকার দিকে রাতের খাবার শেষ করে ছেলে খোকনকে খুঁজতে বের হয়ে আর বাড়ি ফিরেনি। রাত গভীর হলেও কৃষক বিশু মিয়া বাড়িতে ফিরে না আসায় স্ত্রী মোশের্দা বেগম এবং বড় মেয়ে আরিফা  আক্তার আশেপাশে খোঁজ নিয়ে পরিশেষে রাত আনুমানিক ৩ ঘটিকার দিকে বাড়ির পাশে রাস্তা সংলগ্ন ধানক্ষেতের কিনারায় মৃতবস্থায় উপুড় হয়ে পড়ে থাকতে দেখে। 

বিষয়টি থানা পুলিশকে জানালে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ ফায়েজুর রহমানের নির্দেশে ওসি(তদন্ত) সারোয়ার, এসআই সাজেদুল কবির সহ সঙ্গীয় পুলিশ বাহিনী নিয়ে ঘটনাস্থল পরিদর্শন, লাশের সুরতহাল পূর্বক লাশ উদ্ধার করে পোস্টমর্টেম এর জন্য শেরপুর মর্গে প্রেরণ করেন।

নিহতের মেয়ে আরিফা আক্তার জানান, টাকা-পয়সার লেনদেন নিয়ে বড় ভাই খোকনের সাথে একই গ্রামের হযরত আলীর ছেলে জিয়াউর রহমানের সাথে মামলা মোকদ্দমা চলে আসছে। এটি কোন পরিকল্পিত হত্যা না স্বাভাবিক মৃত্যু তা আমরা বলতে পারছিনা।

কৃষকের লাশ উদ্ধারের সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার নালিতাবাড়ী সার্কেল আফরোজা নাজনীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ ফয়জুর রহমান কৃষকের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কৃষক বিশু মিয়ার এমন মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

 

একুশে সংবাদ/হেলাল/প