ঢাকা শুক্রবার, ০৬ আগস্ট, ২০২১, ২২ শ্রাবণ ১৪২৮

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
Janata Bank
Rupalibank

পেকুয়ার গরু ব্যবসায়ী অপহরণ


Ekushey Sangbad
কক্সবাজার জেলা প্রতিনিধি
০২:৪১ পিএম, ২১ জুলাই, ২০২১
পেকুয়ার গরু ব্যবসায়ী অপহরণ

কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার এক গরু ব্যবসায়ীকে সাতকানিয়ায় অপহরণ করে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় ওই গরু ব্যবসায়ীকে একটি ঘরে আটকে রেখে মারধর পুর্বক তার কাছ থেকে নগদ ৪ লাখ টাকা হাতিয়ে নেয়। 

অপহরণের শিকার গরু ব্যবসায়ী জাকের উল্লাহ (৪৫) পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নের ছঁরিপাড়া এলাকার হোছেন আলীর ছেলে।  

গত ১৯ জুলাই ভোর ৫টার দিকে ওই ব্যবসায়ী চট্টগ্রাম থেকে সাতকানিয়া হয়ে পেকুয়া যাওয়ার পথে নিখোঁজ হন। পরে পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজির পর সন্ধান পান সাতকানিয়া কেরানিরহাট বান্দরবান সড়কের ভেতরে পাহাড়ি এলাকায়।

অপহৃত ব্যবসায়ী জাকের উল্লাহর পরিবার জানান, অজ্ঞাত তিনজন দূর্বৃত্ত চট্টগ্রাম জেলার সাতকানিয়া মৌলভীর দোকান থেকে জাকের উল্লাহকে উঠিয়ে নিয়ে যায় সাতকানিয়া-বান্দরবান সড়কের পাহাড়ি এলাকায়। সেখানে ছোট্ট একটি ঘরে আটকে রেখে মারধর করে। পরে সেখানে ১০/১২ জন দূর্বৃত্ত দলবদ্ধভাবে জাকের উল্লাহ উপর শারীরিক-মানসিক নির্যাতন চালিয়ে নগদ ৪লক্ষ টাকা হাতিয়ে নেয় তারা। পরে জাকের উল্লাহর ফোন থেকে তার ছেলে মিজান বিন জাকেরের মোবাইল নাম্বারে ফোন করে মিক্তিপণ দাবি করা হয়।  এসময় নিরূপায় হয়ে জাকের উল্লাহর পরিবার অপহরণকারীদের দেওয়া বিকাশ নাম্বারে  ৪০ হাজার টাকা পাঠায়। মুক্তিপৃনের টাকা দেওয়ার পর জাকের উল্লাহকে ছেড়ে দেয় দূর্বৃত্তরা। এরপর জাকের উল্লাহর ছেলে মিজান বিন জাকের তার বাবাকে উদ্ধার করে করে হাসপাতালে ভর্তি করে। তিনি সুস্থ হলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।


একুশে সংবাদ/শাহাদত/ব