AB Bank
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আগামী কাল থেকে যশোরে আবারো ৭ দিনের কঠোর বিধিনিষেধ


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৫:০৬ পিএম, ২২ জুন, ২০২১
আগামী কাল থেকে যশোরে আবারো ৭ দিনের কঠোর বিধিনিষেধ

আগামী কাল থেকে যশোরে আবারো বাড়ানো হয়েছে ৭ দিনের লকডাউন। ২৩ জুন সকাল ৬ টা থেকে ২৯ জুন রাত ১২ টা পর্যন্ত এ বিধি নিষেধ মেনে চলতে হবে যশোরবাসীর। আজ জেলা প্রশাসকের সভাকক্ষে অনুষ্ঠিত করোনা প্রতিরোধ কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়। তবে , এবার বিধি নিষেধে আগের চেয়ে আরো কঠোরতা আনা হয়েছে।

বিধি নিষেধের মধ্যে উল্লেখযোগ্য হলো, এবারে কাঁচাবাজার , মাছ বাজার,  ফুল ও নিত্য প্রয়োজনীয় পণ্যের দোকান দুপুর ১২ টা পর্যন্ত খোলা থাকবে। একই
সাথে সকল প্রকার দোকানপাট, শপিং মল, হোটেল, রেস্তোরা, চায়ের দোকান, বিপনী বিতান বন্ধরাখার নির্দেশনা দেয়া হয়েছে।ওষুধের দোকান সার্বক্ষণিক খোলা রাখা যাবে।

এছাড়া জেলার অভ্যন্তরীন সকল আঞ্চলিক রুটে বাসচলাচল,  গণপরিবহন ও ট্রেন চলাচল বন্ধ থাকবে। একই সাথে সিএনজি, রিক্সা, ভ্যান, অটো রিক্সা- ভ্যান, মোটরসাইকেল, থ্রি হুইলার সহ সকল যান চলাচল বন্ধ থাকবে।

তবে, রোগী ও জরুরী পরিবহন সেবা চালু থাকবে। মসজিদে প্রতি নামাজের ওয়াক্তে ইমাম, মোয়াজ্জিন ও খাদেম সহ ৫জন ও জুম্মার নামাজে ২০ জন মুসল্লীর বেশি
অংশ নিতে পারবেন না। এছাড়া মাস্ক পরিধান ও বাইরে প্রবেশে নিষেধাজ্ঞা সহ অন্যান্য সকল নির্দেশনা বলবদ থাকবে। ২২ জুন জেলা ম্যাজিস্ট্রেট তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত এক গণ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

একুশে সংবাদ/ইয়ানূর রহমান

Link copied!