AB Bank
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সিলেট নগরীর সব পেয়েন্টে অবস্থান নিয়েছে ছাত্রলীগকর্মীরা


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৪:২৩ পিএম, ২৮ মার্চ, ২০২১
সিলেট নগরীর সব পেয়েন্টে অবস্থান নিয়েছে ছাত্রলীগকর্মীরা

সিলেটে হেফাজতের ইসলামের সকাল সন্ধ্যা হরতাল চলছে। সকাল ৬ টা থেকে হেফাজতের কর্মীরা সিলেট নগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নেয় এক পর্যায়ে অচল করে দেয় সিলেট। দুপর ১২ টার দিকে হরতাল বিরোধী মিছিল ও অবস্থান নেয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ছাত্রলীগের দাওয়া খেয়ে পালিয়ে যায় হেফাজতকর্মীরা। দফায় দফায় সংর্ঘষ হয়ে থাকে ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে। পরে বাধ্য হয় হেফাজতের পিকিটিং ছাড়তে কোর্ট পেয়েন্ট এলাকা। দখল করে নেয় ছাত্রলীগ নেতাকর্মীরা সিলেট নগরীর বিভিন্ন পয়েন্ট।

সরেজমিন ঘুরে দেখা গেছে, নগরীর কোর্ট পয়েন্ট থেকে শুরু করে তালতলা, জিতু মিয়ার পয়েন্ট শিবগঞ্জ, মিরাবাজার, উপশহর রোজভিউ পয়েন্ট, টিলাগড়সহ, মদিনা মার্কেট, মেজরটিলাসহ গুরুত্বপূর্ণ সব পয়েন্টেই অবস্থান করছেন আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা। থেমে থেমে স্লোগান দিচ্ছেন তারা। মোটরসাইকেল নিয়ে শহরময় ঘুরে বেড়াচ্ছে অর্ধশত নেতাকর্মী।

রোববার (২৮ মার্চ) হরতাল চলাকালে সকাল ১১ টার দিকে সিলেট জেলা পরিষদের গেইট  ও নগরীর জিন্দাবাজার চৌহাট্টা  পয়েন্ট হতে কোর্ট পয়েন্ট ও দক্ষিণ সুরমায় কিন ব্রিজের মুখে, দক্ষিণ সুরমার হুমায়ুনচত্বরে হেফাজত নেতাকর্মীদের পিকেটিং কারীদের বিরুদ্ধে অবস্থানয় নেয় ছাত্রলীক কমীৃরা। এসময় ছাত্রলীগ নেতাকর্মী হেফাজত নেতাকর্মীদের হাত থেকে লাঠিসোটা কেড়ে নিয়ে তাদের ছাত্রভঙ্গ করে দেন। 

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে শুক্রবার ঢাকার বায়তুল মোকাররম মসজিদের সামনে, চট্টগ্রামের হাটহাজারীতে এবং ভ্রাম্মনবাড়িয়ায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এর প্রতিবাদে রোববার (২৮ মার্চ) সারা দেশে হরতাল ডাকে হেফাজতে ইসলাম বাংলাদেশ।

একুশে সংবাদ/আ/আ

Link copied!